• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

ফেসবুক নিয়ে ঝগড়া, দম্পতির আত্মহত্যা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১, ০৬:৪৮ পিএম
ফেসবুক নিয়ে ঝগড়া, দম্পতির আত্মহত্যা

পাবনার সাঁথিয়ায় ফেসবুক চালানো নিয়ে ঝগড়ার জেরে স্বামী-স্ত্রী কীটনাশক বিষপানে আত্মহত্যা করেছেন। রোববার (২১ নভেম্বর) ভোরে স্বামীর মৃত্যু হয়, আগেরদিন তার স্ত্রী মারা যান।

উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন উপজেলার মানপুর গ্রামের মানিক হোসেনের মেয়ে মারিয়া খাতুন (১৮) ও তার স্বামী কল্যাণপুর গ্রামের রমজান আলী ব্যাপারীর ছেলে রাকিব ব্যাপারী (২৫)।

পরিবারের বরাত দিয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ সিদ্দিকুল ইসলাম বলেন, “বছর খানেক আগে তাদের বিয়ে হয়। গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইল ফোন ও ফেসবুক চালানোকে কেন্দ্র করে ঝগড়া হয়। ওই রাতেই স্বামীর ওপর অভিমান করে মারিয়া বিষপান করেন। স্বজনরা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। চিকিৎসার পর মারিয়াকে বাড়ি নিয়ে আসেন স্বজনরা। শনিবার দুপুরে মারিয়া আবার অসুস্থ হয়ে পড়লে তাকে পুনরায় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

মারিয়ার স্বামী রাকিব ব্যাপারী স্ত্রীকে তার শ্বশুরবাড়ি নিয়ে দাফন সম্পন্ন করেন। স্ত্রীর শোক সইতে না পেরে রাকিব ব্যাপারী শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খান। পর গুরুতর অসুস্থ হলে স্বজনরা তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অবস্থার অবনতি হলে তাকে রাতেই পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে রাকিবের মৃত্যু হয়।

ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম আরও জানান, এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে দাফন করা হয়েছে।

Link copied!