• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-মেয়ের মৃত্যু


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০৪:২৮ পিএম
প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-মেয়ের মৃত্যু

সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খালে পড়ে বাবা-মেয়ের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন চালকসহ চারজন।

শুক্রবার (৫ আগস্ট) সকালে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের বাসিন্দা রুবেল মিয়া (৩৬) ও তার এক মাস ১০ দিন বয়সী মেয়ে রাহি আক্তার আদরী।

আহতরা হলেন রুবেলের স্ত্রী কাজল আক্তার (৩০), কাজলের ভাই নরসিংদী সদর উপজেরার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল আহমদ (৪৮) ও তার স্ত্রী আনিকা আক্তার (৩০)। আহত আরেকজন প্রাইভেট কারের চালক। তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জানান, হতাহতরা সবাই জাফলংয়ে বেড়াতে যাচ্ছিলেন। শুক্রবার সকালে সিলেটের দিক থেকে আসা প্রাইভেট কারটি জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় একটি ব্রিজের ওপর উঠলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় কারটি ব্রিজের ওপর থেকে খালে পড়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। এ সময় শিশু ও তার বাবাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও জানান, দুর্ঘটনায় নিহত দুইজনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধারে হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে।