• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

পুলিশের বিরুদ্ধে নিহত ছাত্রদল নেতার স্ত্রীর মামলা


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ০৪:০৬ পিএম
পুলিশের বিরুদ্ধে নিহত ছাত্রদল নেতার স্ত্রীর মামলা

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম নিহতের ঘটনায় তার স্ত্রী ইফফাত জাহান মামলা করেছেন। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করা হয়। সদর উপজেলা বিএনপির আহ্বায়ক মো. আসিফ আলতাফ এ তথ্য নিশ্চিত করেন।

বাদীপক্ষের আইনজীবী আমিরুল ইসলাম বাসেত জানান, নুরে আলমের স্ত্রী ইফফাত জাহান বাদী হয়ে বৃহস্পতিবার জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ভোলা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আরমান হোসেনসহ ৪৬ জন পুলিশ সদস্যের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। আগামী ৮ সেপ্টেম্বরের মধ্যে তথ্য-প্রমাণাদি আদালতে জমা দেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন আদালত।

৩১ জুলাই বিএনপির তেল গ্যাসসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদ কর্মসূচিতে ভোলায় পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম নিহত হন। গুলিবিদ্ধ হয়ে আহত হন জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমসহ অনেক নেতাকর্মী। মুমূর্ষু অবস্থায় নুরে আলমকে ঢাকায় নেওয়া হয়। সেখানে তিন দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে ৩ আগস্ট (বুধবার) দুপুরে ঢাকার কমফোর্ট হাসপাতালে মারা যান তিনি।

Link copied!