• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ০৩:৪২ পিএম
নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

পঞ্চগড়ে ভাড়া বাড়ি থেকে আয়েশা (২০) নামের এক নববধূর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় শহরের রৌশনাবাক এলাকায় একটি ভাড়া বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ওই নববধূর স্বামী মাহবুবকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ছয় মাস আগে পারিবারিকভাবে ব্যারিস্টার বাজার এলাকার বাবুল হোসেনের মেয়ে আয়েশার বিয়ে হয় তুলার ডাঙ্গা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মাহবুবের সঙ্গে।

১ সেপ্টেম্বর রৌশনাবাগ এলাকার বাড়ির মালিক সুলতানার কাছ থেকে থাকার জন্য ভাড়ায় এক রুম নেয় তারা। এদিকে বৃহস্পতিবার সকালে ভাড়া বাড়িতে ঘুমাচ্ছিলেন স্বামী মাহবুব। এক সময় একই বাড়ির ভাড়াটিয়া মর্জিনা আয়েশাকে তার ঘরে ডাকতে গেলে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ দেখতে পায়। দ্রুত বাড়ির মালিক সুলতানাকে ডেকে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নববধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হ্যামলেট বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা পিপিএম বলেন, এ ঘটনায় ওই নববধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া গেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

Link copied!