• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ধর্ষণ ধামাচাপা দিতে গৃহবধূকে হত্যা


খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৬, ২০২১, ০১:০৪ পিএম
ধর্ষণ ধামাচাপা দিতে গৃহবধূকে হত্যা

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এক গৃহবধূকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগে মোহন ত্রিপুরা নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই গৃহবধূকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে মোহন ত্রিপুরা এ হত্যাকাণ্ড ঘটান বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৫ আগস্ট) তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (৬ আগস্ট) সকালে খাগড়াছড়ির পুলিশ সুপারের কার্যালয়ে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন বিষয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার আব্দুল আজিজ। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, মোহন ত্রিপুরা দীর্ঘদিন ধরে নিহত গৃহবধূকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিচ্ছিলেন। কিন্তু ওই প্রস্তাবে রাজি না হওয়ায় মঙ্গলবার দুপুরে বসতবাড়ির অদূরে মোহন ত্রিপুরা তাকে ধর্ষণ করেন। পরে শ্বাসরোধ ও ঝিঁরির পানিতে চুবিয়ে মৃত্যু নিশ্চিত করে মরদেহ পাশের আরেকটি ঝিঁরিতে ফেলে দিয়ে পালিয়ে যান।

এ ঘটনায় নিহতের বাবা ধনরঞ্জন ত্রিপুরা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করলেও পুলিশ প্রযুক্তির সহায়তায় বৃহস্পতিবার মাটিরাঙ্গার গোমতি ইউনিয়নের মরাটিলা এলাকা থেকে মোহন ত্রিপুরাকে গ্রেপ্তার করে। মোহন ত্রিপুরা আদালতে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

Link copied!