• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

দুর্বৃত্তদের গুলিতে অজ্ঞাত যুবক নিহত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২১, ১২:১৮ এএম
দুর্বৃত্তদের গুলিতে অজ্ঞাত যুবক নিহত

রাঙ্গামাটির কাপ্তাই ও রাজস্থলী উপজেলার সীমান্তবর্তী এলাকায় দুর্বৃত্তের গুলিতে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাতে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

ইকবাল বাহার জানান, বৃহস্পতিবার চন্দ্রঘোনা থানার আওতাধীন ২ নম্বর রাইখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তিনছড়ি নোয়াপাড়া সাকিনস্থ কারিগর পাড়া টু পানছড়ি ইটের সলিং রাস্তার পাশে এ ঘটনা ঘটে।

এই ঘটনায় কারা নিহত বা কারা ঘটিয়েছে সেই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এখনো বিষয়গুলো পরিষ্কার না। তদন্ত করা পর বিস্তারিত জানা যাবে।

বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, চন্দ্রঘোনা থানায় নারানগিরি ও মিতিয়াছড়ি এলাকায় সন্ত্রাসী সংগঠনের দুই গ্রুপের মধ্যে দফায় দফায় ৪০-৫০ রাউন্ড গুলি বিনিময় হয়। এতে একজন যুবক নিহত হয়

রাইখালি ইউনিয়ন চেয়ারম্যান সায়ামং মারমা বলেন, “রাত ৯.৩০ মিনিটে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরীর নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থল হতে লাশটি উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসেন। আমিও স্থানীয়ভাবে গুলাগুলির বিষয়টি শুনেছি। বিভিন্নভাবে এলাকায় খবরাখবর চেষ্টা নেওয়া হচ্ছে।” 

কাপ্তাই সার্কেল দায়িত্ব থাকা অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, দুপুরে গোলাগুলির খবর পেয়ে চন্দ্রঘোনা থানার পুলিশ ঘটনাস্থলে চলে যায়।

তিনি আরও জানান, তিন ছড়ি নামক এলাকায় ৪০ বছরের এক যুবকের লাশ উদ্ধার করা হয় এবং তার মাথায় আঘাতের চিহ্ন দেখতে পাওয়া যায়। শুক্রবার মৃতদেহটি ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে। তবে ঘটনার সাথে কারা জড়িত সেটি নিশ্চিত হওয়া যায়নি।

Link copied!