• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

দিন-দুপুরে মন্ত্রী পিএ এর বাসায় চুরি


বান্দরবান প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১, ০৮:৫৭ পিএম
দিন-দুপুরে মন্ত্রী পিএ এর বাসায় চুরি

বান্দরবান শহরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুরের পার্সোনাল অ্যাসিস্ট্যোন্ট (পিএ ) খলিলুর রহমানের বাসায় দিন-দুপুরে চুরি ঘটনা ঘটেছে। 

রোববার (২৮ নভেম্বর) দুপুরে জেলা শহরের অফিসার্স ক্লাব এলাকায় এ ঘটনাটি ঘটে।

খলিলুর রহমানের মা মনোয়ারা বেগম (৪৫) বলেন, সকাল ১০টার দিকে বাসায় তালা বন্ধ অবস্থায় বাড়িটি ফাঁকা ছিল। হঠাৎ বেলা ১২টার দিকে বাসায় চলে আসার সময় দেখতে পাই আমার বাড়ির দরজার তালাটি খোলা। তারপর ঘরে ঢুকে দেখতে পেলাম আলমিরা, ওয়্যারড্রপের সব তালা ভাঙা আর কাপড়-চোপড়গুলো অগোছালো অবস্থায় পড়ে আছে। এতে আমার রুমে থাকা সোনা, কানের দুল, ২টা আংটি ও নগদ টাকাসহ চোরেরা সব কিছু নিয়ে বাসা ত্যাগ করে।

কাউকে দেখতে পেয়েছেন কিনা এমন প্রশ্ন করা হলে তিনি প্রতিবেদকে জানান, নিচতলা বাসা থেকে যখন ওপরের দিকে যায় তখন দুইটা লোক তারাহুড়ো করে বাহিরের পালিয়ে গেলেন। তবে কাউকে চিহ্নিত করতে পারেন তিনি।

আরেক প্রতিবেশী নাম প্রকাশে অনিচ্ছুক বলেন, বাসার নিচে দুইজন ছেলে ঘুরাঘুরি করছিল। ছেলে গুলোকে দেখতে প্রায় অল্প বয়সীর মনে হচ্ছিল। তবে তাদের এই এলাকা কখনো দেখেনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পরির্দশন করেছি। মামলাটি প্রক্রিয়াধীন আছে।

Link copied!