• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

‘জাপাকে জীবিত রেখেছেন রংপুরের মানুষ’


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২২, ২০২১, ০৭:৪৫ পিএম
‘জাপাকে জীবিত রেখেছেন রংপুরের মানুষ’

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, “আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টিতে সৎ ও যোগ্য প্রার্থী দেওয়া হবে। ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। মানুষের সুখে-দুঃখে পাশে থাকাসহ দলের চেইন অব কমান্ড মেনে চলতে হবে। দলের নেতৃত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে হবে।”

রোববার (২২ আগস্ট) বিকেলে রংপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময় সভায় জি এম কাদের এসব কথা বলেন।  

দলের সব ভেদাভেদ ভুলে রংপুরের উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়ে জি এম কাদের বলেন, “জাতীয় পার্টিকে রংপুরের মানুষ জীবিত রেখেছেন, উত্তরঞ্চলের মানুষ জাতীয় পার্টিকে নিজের দল মনে করেন। এজন্য সৌভাগ্যবান তারা।”

রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে মতবিনিময় সভায় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরা বক্তব্য দেন। সভায় সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীসহ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির আহমেদ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাকসহ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে জাপা চেয়ারম্যান বদরগঞ্জে এক মতবিনিময় সভায় যোগ দেন। এ সময় শ্যামপুর সুগার মিলের শ্রমিক-কর্মচারীরা অংশ নেন। সেখানে জি এম কাদের বলেন, “যেভাবেই হোক, ভর্তুকি দিয়ে হলেও চিনকলগুলো খুলে দিতে হবে। হাজার হাজার শ্রমিকের কর্মসংস্থান বন্ধ হয়ে আছে, এটা আমাদের রাজনীতিবিদদের জন্য চরম ব্যর্থতা।”

বরিশালে ব্যানার অপসারণকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের সঙ্গে আনসার ও পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষের ঘটনা প্রসঙ্গে জাপা চেয়ারম্যান বলেন, “বরিশালের ঘটনা নতুন কিছু নয়। এ ধরনের ঘটনা অহরহ ঘটছে। কিন্তু আমরা জানতে পারছি না।”

এ ঘটনায় জড়িতদের শাস্তির আওতায় আনার আহ্বান জানান তিনি।

Link copied!