• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক

চার পয়েন্টে ধীরগতিতে চলছে যানবাহন


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২, ১০:৫০ এএম
চার পয়েন্টে ধীরগতিতে চলছে যানবাহন

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যানবাহনের চাপ রয়েছে। অতিরিক্ত চাপে মহাসড়কের অন্তত চারটি পয়েন্টে ধীরগতিতে চলছে যানবাহন। মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোর থেকে মহাসড়কজুড়ে এ চিত্র দেখা যায়।

সরেজমিন মহাসড়ক ঘুরে চালক ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, ঈদ ঘনিয়ে আসায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে অন্যান্য সময়ের চেয়ে যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। রাতের বেলায় পণ্যবাহী ট্রাক চলাচল বাড়ায় এই চাপ আরও বেড়েছে। যার প্রভাবে সকাল অবধি মহাসড়কের বেশ কয়েকটি পয়েন্টে যান চলাচলে ধীরগতি সৃষ্টি হয়েছে। যানজটপ্রবণ মুলিবাড়ি, কড্ডা, নলকা, পাচলিয়া পয়েন্টে সৃষ্ট ধীরগতি বেলা বাড়ার সঙ্গে সঙ্গে স্বাভাবিক হয়ে আসবে বলে সংশ্লিষ্টদের আশা।

বাসচালক রফিকুল ইসলাম জানান, নতুন চালু হওয়া নলকা সেতুর অ্যাপ্রোচ সড়কে উঠতে বেগ পেতে হচ্ছে যানবাহনের চালকদের। অতিরিক্ত ঢালু অ্যাপ্রোচ সড়কে ধীরগতিতে চলাচল করতে হচ্ছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, ধীরগতি থাকলেও যানজট সৃষ্টির আশঙ্কা নেই। যেকোনো পরিস্থিতিতে লেন মেনে যানবাহন চলাচল নিশ্চিত করতে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে কাজ করছেন পুলিশ সদস্যরা।

Link copied!