• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ০৮:৩৩ পিএম
গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় গুলি করে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীর কাছে থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে সানারপাড় পিডিকে ফিলিং স্টেশনের অদুরে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীদের ছোড়া গুলিতে এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।  

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, বেলা ১২টার দিকে আড়াইহাজারের মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাত ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ডলার, রিঙ্গিটসহ বিদেশি বিভিন্ন মুদ্রা পরিবর্তন করে ২৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে আড়াইহাজার ফিরছিলেন। সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের মোটরসাইকেলের গতি রোধ করে ছিনকাইকারীদের মোটরসাইকেল। এসময় ছিনতাইকারীরা বেশ কয়েকরাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। এরপর ২৫লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে গুলি ছুড়তে ছুড়তে দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে ঢাকা থেকেই চক্রটি তাদের অনুসরণ করে আসে। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

ছিনতাইকারী চক্রটিকে আটক করতে পুলিশ কাজ শুরু করেছে। গুলিবিদ্ধ পথচারীকে ঢাকায় পাঠানো হয়েছে। তার নাম পরিচয় পাওয়া যায়নি। সকল ব্যবসায়ীদের বড় অংকের টাকা বহনের সময় পুলিশের সহায়তা নেওয়ার জন্য আহবান জানান ওসি।

Link copied!