• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

কৃষ্ণা ও নিলুফা নিজ জেলায় সংবর্ধিত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ১০:০৪ পিএম
কৃষ্ণা ও নিলুফা নিজ জেলায় সংবর্ধিত

নেপালের কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে গত ১৯ সেপ্টেম্বর ৩-১ ব্যবধানে জিতে বাংলাদেশকে সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা এনে দেন মেয়েরা। দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট পরে বাংলাদেশ ভাসে আনন্দের জোয়ারে। বিভিন্ন সংগঠন তাদের সংবর্ধনা দেয়। এরই ধাবাহিকতায় শনিবার (১ অক্টোবর) টাঙ্গাইল ও কুষ্টিয়ায় নিজ এলাকায় কৃষ্ণা ও নিলুফাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

টাঙ্গাইল

বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের স্ট্রাইকার এবং ফাইনালে দুই গোল করে সেরা খেলোয়াড় কৃষ্ণা রাণী সরকার ও এই দলের কোচ গোলাম রাব্বানী ছোটনকে সংবর্ধনা দিয়েছে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফারুক।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. আতাউল গনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মইনুল হোসেন লিন্টুর সঞ্চালনায় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন অর রশিদ, যুগ্ম সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, ইফতেখারুল অনুপম, কৃষ্ণার বাবা বাসুদেব সরকার, ছোট ভাই পলাশ সরকারসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দসহ বর্তমান ও সাবেক খেলোয়াড়, সামাজিক, রাজনৈতিক, ক্রীড়ানুরাগীরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে কৃষ্ণা রাণী সরকারকে এক লাখ ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে পঞ্চাশ হাজার টাকাসহ ক্রেস্ট এবং পরিবারের সদস্যদের জন্য উপহার দেওয়া হয়। এছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফারুক ব্যক্তিগতভাবে কৃষ্ণা রাণী সরকার ও কোচ গোলাম রাব্বানী ছোটনকে স্বর্ণের চেন উপহার দেন। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে কৃষ্ণাকে এক লাখ, ছোটনকে পঞ্চাশ হাজার, পুলিশ সুপারের পক্ষ থেকে কৃষ্ণাকে এক লাখ ও ছোটনকে পঞ্চাশ হাজার, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে দুইজনকে পঁচিশ হাজার টাকাসহ ক্রেস্ট দেওয়া হয়েছে।

অপরদিকে জেলা মহিলা ক্রীড়া সংস্থা, সদর উপজেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিতদের ক্রেস্ট দেওয়া হয়। ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধিতদের পরিবারের সদস্যসহ কৃষ্ণার স্কুল কোচ ও গোপালপুর সূতী ভিএম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক গোলাম রায়হান বাপনকেও উপহার দেওয়া হয়েছে।

কুষ্টিয়া

সাফ চ্যাম্পিয়নশিপে শিরোপা জয়ী বাংলাদেশ দলের অন্যতম সদস্য নিলুফা ইয়াসমিন নিলাকে গণসংবর্ধনা দিয়েছে কুষ্টিয়াবাসী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খায়রুল ইসলাম। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, খুলনা বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি মকবুল হোসেন লাবলু, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি আলহাজ্ব রাশেদুল ইসলাম বিপ্লব প্রমুখ।

এর আগে সড়ক পথে নিলা কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের মীর মশাররফ হোসেন সেতুতে পৌঁছালে সেখানে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আফরোজা আক্তার ডিউ, ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে খোলা ট্রাকে করে তাকে নিয়ে শহরের দবির মোল্লা রেলগেট, মিলপাড়া, বড়বাজার, এনএস রোড হয়ে শিল্পকলা একাডেমিতে পৌঁছালে জেলা প্রশাসক ও পুলিশ সুপার তাকে আবারও ফুল দিয়ে বরণ করে নেন।

সংবর্ধনা অনুষ্ঠানে নিলার গর্বিত মা উপস্থিত ছিলেন। এ সময় তাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে এক লাখ টাকা ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!