• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

পদ্মা সেতুতে বিশ্বকাপের ফটোসেশন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩, ০৬:৩৪ পিএম
পদ্মা সেতুতে বিশ্বকাপের ফটোসেশন
ছবি: সংগৃহীত

বিশ্ব ভ্রমণে বের হয়ে ওয়ানডে বিশ্বকাপের সোনালী ট্রফি এখন অবস্থান করছে বাংলাদেশে। বৈরী আবহাওয়ার কারণে হেলিকপ্টারের পরিবর্তে ঢাকার সড়ক পথে শুধুমাত্র ফটোসেশনের জন্যই পদ্মা সেতুর মাওয়া প্রান্তে নিয়ে আসা হয় বিশ্বকাপ ট্রফি। সোমবার (৭ আগস্ট) বিকেল সাড়ে ৪ টায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তের ১ নাম্বার পিলারের পাশে হয় এই ফটোসেশন।

আইসিসির সিদ্ধান্ত অনুযায়ী, কোনো একটা বিশেষ স্থানে বা স্থাপনার সামনে বিশ্বকাপের ট্রফি নিয়ে ফটোসেশন করার নিয়ম রয়েছে। গত বছরের ২৫ জুন উদ্বোধন হওয়া ৬.১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু বাংলাদেশের গর্বের প্রতীক। এর আগের বার জাতীয় সংসদ ভবনের সামনে ট্রফির ফটোসেশন করা হয়েছিল।

বিসিবির দেয়া তথ্য অনুযায়ী, সোমাবার (৭ আগস্ট) অফিশিয়াল ফটোসেশন শেষে হোটেলে রাখা হবে ট্রফিটি। পরদিন মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রদর্শন করা হবে ট্রফি। যেখানে জাতীয় দল, নারী দল, বর্তমান ও প্রাক্তন ক্রিকেটার, ক্রিকেট কর্মকর্তা এবং সংগঠক এবং ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ করে দেয়া হবে।

শেষের দিন বুধবার (৯ আগস্ট) ঢাকার পান্থপথের বসুন্ধরা শপিং কমপ্লেক্সে সর্বসাধারণের জন্য ট্রফি প্রদর্শন করা হবে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত জনসাধারণের জন্য উন্মুক্ত রাখা হবে বিশ্বকাপ ট্রফি। একটা নির্দিষ্ট দূরত্ব থেকে ভক্তরা ছবি তুলতে পারবেন। এ জন্য কোনো টিকিট লাগবে না।

Link copied!