• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

ক্রীড়াবিদ স্ত্রীর মৃত্যুতে অভিযুক্ত বিশ্ব চ্যাম্পিয়ন সাইক্লিস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৪, ০৩:৫০ পিএম
ক্রীড়াবিদ স্ত্রীর মৃত্যুতে অভিযুক্ত বিশ্ব চ্যাম্পিয়ন সাইক্লিস্ট
রোহান ডেনিসন ও মেলিসা হসকিন্স। ছবি: সংগৃহীত

ক্রীড়াবিদ মেলিসা হসকিন্সের মৃত্যু সঙ্গে জড়িত থাকায় পুলিশ অভিযুক্ত করেছে তারই স্বামী বিশ্ব চ্যাম্পিয়ন সাইক্লিস্ট অস্ট্রেলিয়ার রোহান ডেনিসকে। 

শনিবার গাড়ির ধাক্কায় হসকিন্স নিহত হন। এই ঘটনা ডেনিসই ঘটিয়েছেন বলে সন্দেহ করে তাকে গ্রেফতার করে পুলিশ। তবে ডেনিস মার্চ মাস পর্যন্ত জামিন নিয়ে মুক্তি পেয়েছেন।

দক্ষিণ অস্ট্রেলিয়া পুলিশ জানিয়েছে, ৩২ বছর বয়সী এক মহিলা গুরুতর আহত হয়ে অ্যাডিলেডের হাসপাতালে রাতে মারা যান। এ ঘটনায় ৩৩ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। বিপজ্জনক ড্রাইভিং, যথাযথভাবে গাড়ি না চালানো এবং জীবন বিপন্ন করায় তাকে অভিযুক্ত করা হয়েছে। 

হসকিন্স ২০১৫ সালে টিম পারসুইটে বিশ্ব চ্যাম্পিয়ন হন। তিনি ২০১২ সালের লন্ডন এবং ২০১৬ সালের রিও অলিম্পিকে দৌড়েছিলেন। ২০১৮ সালে তাদের বিয়ে হয় এবং তাদের দুটি সন্তান রয়েছে।

ফেব্রুয়ারীতে ডেনিস ঘোষণা করেন, তিনি ট্যুর ডি ফ্রান্স, গিরো ডি’ইতালিয়া এবং ভুয়েলটা স্প্যানা আসরে জেতার পর অবসর নেবেন। তিনি ২০২০ সালের টোকিও অলিম্পিকে রোড টাইম ট্রায়াললে ব্রোঞ্জপদক জেতেন এবং লন্ডন ২০১২ সালের অলিম্পিকে টিম পারসুইটে রৌপ্যপদক জেতেন। 

বিশ্ব নারী সাইক্লিস্ট অ্যাসেসিয়েশন হসকিন্সের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করে বলেছে, খুব ছোট জীবনের সে অনেক খ্যাতি অর্জন করেছে। 
 

Link copied!