• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৪, ০১:২১ পিএম
পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন
কেন উইলিয়ামসন। ছবি সংগৃহীত

হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে পাকিস্তানের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে গেলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

সোমবার (১৫ জানুয়ারি) নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড জানিয়েছেন, সিরিজের আর কোনো ম্যাচেই ফেরার সম্ভাবনা নেই উইলিয়ামসনের। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে তাকে দলে পাওয়ার আশা করছেন স্টিড।

হাঁটুর চোট থেকে পুরোপুরি সেরে ওঠার আগেই হ্যামিল্টনে সিরিজের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন উইলিয়ামসন। যে কারণে পুরো সিরিজ থেকেই ছিটকে গেলেন কিউই অধিনায়ক।

উইলিয়ামসনের অনুপস্থিতিতে কে নেতৃত্ব দেবেন, তা এখনো নিশ্চিত করেনি নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। দ্বিতীয় টি–টোয়েন্টিতে তিনি উঠে যাওয়ার পর বাকি অংশে নেতৃত্ব দিয়েছিলেন টিম সাউদি।

গত বছরের আইপিএলে পাওয়া পায়ের চোটের কারণে দীর্ঘ সময় মাঠের বাইরে ছিলেন উইলিয়ামসন। অক্টোবরে বিশ্বকাপ দিয়ে মাঠে ফিরলেও আবার চলে যেতে হয়েছিল বাইরে। বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে মাঠে ফেরার ম্যাচে চোট পেয়েছিলেন তিনি।

বিশ্বকাপের পর বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজেও খেলেছেন উইলিয়ামসন। কিন্তু দেশের মাটিতে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ছিলেন বিশ্রামে। বিশ্রাম কাটিয়ে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়েই মাঠে ফেরা উইলিয়ামসন আবার পড়লেন চোটে।

উইলিয়ামসনের বদলি হিসেবে এরই মধ্যে দলে এসেছেন উইল ইয়াং। টপ অর্ডার এই ব্যাটসম্যানকে ডাকা হয়েছিল সিরিজের তৃতীয় টি-টোয়েন্টির জন্য। এখন বাকি দুই ম্যাচেও তাঁকে দলের সঙ্গে রাখতে হবে।

প্রথম দুই ম্যাচ জিতে পাঁচ টি-টোয়েন্টির সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে কিউইরা। 

Link copied!