• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভারতের বিপক্ষে ফাইভার নেওয়ার পরই সেলফি তুলবো : শাহিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩, ০৪:২০ পিএম
ভারতের বিপক্ষে ফাইভার নেওয়ার পরই সেলফি তুলবো : শাহিন
পাকিস্তান পেসার শাহিন শাহ আফ্রিদি। ছবি: সংগৃহীত

ক্রিকেটের বৈশ্বিক টুর্নামেন্ট মানেই ভারত-পাকিস্তানেরর মহারণ দেখার সুযোগ। এখন ক্রিকেটের বৈশ্বিক টুর্নামেন্টের অন্যতম আসর ওয়ানডে বিশ্বকাপ মাঠে গড়াচ্ছে। আবারও বিশ্বকাপের মঞ্চে চির-প্রতিন্দন্দ্বী ভাররেত মুখোমুখি হচ্ছে পাকিস্তান। এবারের বিশ্বকাপের বিগ ম্যাচটি শনিবার (১৪ অক্টোবর) অনুষ্ঠিত হবে। ভারত-পাকিস্তান ম্যাচের আগে ম্যান ইন গ্রিন পেসার শাহিন শাহ আফ্রিদি ভক্তদের আশা দিয়েছেন তাদরে সঙ্গে সেলফি নিবেন। তবে ভারতের বিপক্ষে তিনি পাঁচ উইকেট নেওয়ার পরেই ভক্তদের সেলফি আবদার মেটাবেন।

বিশ্বকাপে রবিন রাউন্ড লিগের ৪৫ ম্যাচের মধ্যে ক্রিকেট ভক্তদের জন্য সবথেকে আকর্ষণীয় ম্যাচ পাক-ভারত লড়াই। এই ম্যাচটি মাঠে গড়াবে শনিবার আহমেদাবাদ নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়।

বিগ ম্যাচকে সামনে রেখে বাবর আজম, শাহিনরা আহমেদাবাদে অবস্থান করছেন। সেখানে শুক্রবার (১৪ অক্টোবর) রোহিত শর্মাদের বিপক্ষে মাঠে নামার আগে অনুশীলনে ঘাম ঝড়িয়েছেন পাকিস্তান ক্রিকেটাররা। এদিন পাকিস্তান খেলোয়াড়রা ফিল্ডিং ও বোলিংয়ে নিজেদের ঝালিয়ে নিয়েছেন। শুক্রবার অনুশীলন শেষ করে মাঠ ছাড়ার সময় বাউন্ডারি লাইনে সাংবাদিক ও ভক্তরা শাহিন শাহ আফ্রিদির কাছে সেলফির আবদার করেন।

এই সময় ভক্তদের শাহিন বলেন, “ছবি অবশ্যই নিবে কিন্তু পাঁচ উইকেট নেওয়ার পর।”

Link copied!