• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

আমরা আজ ট্রফি উঁচিয়ে ধরব : শচীন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ০১:৩২ পিএম
আমরা আজ ট্রফি উঁচিয়ে ধরব : শচীন
ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার

মাস, সপ্তাহ, দিন শেষে বিশ্বকাপ ফাইনালের অপেক্ষার প্রহর এখন ঘণ্টাতে নেমে এসেছে। কোটি ক্রিকেট ভক্তের চোখ বিশ্বকাপের ফাইনালে। কার হাতে শিরোপা উঠবে। এক যুগ পর ভারত শিরোপা খরা কাটাবে এমনটাই প্রত্যাশা ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের। তৃতীয় শিরোপা জয়ের জন্য আহমেদাবাদের গ্যালারিতে রোহিত শর্মাদের উৎসাহ দিবেন শচীন।  

আরও একবার বিশ্বকাপ জয়ের সাক্ষী হতে চান তিনি। সবশেষে ২০১১ সালেই তো শচীনের সময় ভারত বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল। এরপর দীর্ঘদিন কেটে গেলেও শিরোপা জেতা হয়নি। তবে সেই আক্ষেপ ঘোচানোর সুযোগ আহমেদাবাদে পাচ্ছেন রোহিতের দল। রোববার (১৯ নভেম্বর) আহমেদাবাদের ফাইনালে অস্ট্রেলিয়াকে হারতে পারলেই তৃতীয়বারে মতো বিশ্বচ্যাম্পিয়ন হবেন ভারত। এমন ইতিহাসের সাক্ষী হতে রোববার সকালে আহমেদাবাদে এসে পৌঁছান শচীন টেন্ডুলকার। এয়ারপোর্টে এক সংবাদমাধ্যমকে তিনি জানান অজিদের হারিয়ে তারাই শিরোপা উৎসব করবে।

শচীন বলেন, “আমি এখানে আমার শুভকামনা জানাতে এসেছি। আশা করছি, আমরা আজ ট্রফি উঁচিয়ে ধরব। সবাই এ দিনটির জন্য অপেক্ষা করছিল। আমি আন্তরিকভাবে আশা করছি, শত কোটি মানুষের প্রার্থনার বিফলে যাবে না আজ।”

এক লাখ ৩০ হাজার আসন বিশিষ্ট আহমেদাবাদ নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গ্যালারির সিংহভাগই দখলে থাকবে ভারতীয় সমর্থকদের। যেমনটা দেখা গিয়েছিল ভারত-পাকিস্তান ম্যাচে। এই বিশাল জনসমুদ্র থেকে রোহিত, শুবমান গিলদের জন্য গলা ফাটাবেন ক্রিকেটের লিটল মাস্টারও।

Link copied!