• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

হলিউড স্টাইলে ক্রিকেট মাঠে ওয়ার্নার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪, ০৬:১৯ পিএম
হলিউড স্টাইলে ক্রিকেট মাঠে ওয়ার্নার
হেলিকপ্টার থেকে সিডনি মাঠে নামেন ওয়ার্নার। ছবি: সংগৃহীত

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে হলিউড-স্টাইলে প্রবেশ করলেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার তারকা ওপেনার বিগ ব্যাশ লিগ (বিবিএল) সিডনি ডার্বির জন্য হেলিকপ্টারে করে মাঠে পৌঁছান। 

৩৭ বছর বয়সি এই ক্রিকেটারের আগমন নিছক সফর নয়। ওয়ার্নার তার ভাইয়ের বিয়ের উৎসব থেকে ক্রিকেট মাঠে আসেন। সাধারণ সমর্থকদের জন্য গেট খোলার আগেই সিডনির আউটফিল্ডে অবতরণ করেন হেলিকপ্টার থেকে। আর তারই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার সম্প্রতি টেস্ট ও ওয়ানডে থেকে অবসর নেন। শুক্রবার সিডনি থান্ডার ও সিডসি সিক্সার্স দলের ম্যাচ ছিল। ম্যাচটি দিয়ে ওয়ার্নার বিগ ব্যাশে ফিরে এলেন। তিনি সিডনি থান্ডারের হয়ে শেষ তিনটি ম্যাচ খেলবেন। এই ম্যাচগুলো খেলে ওয়ার্নার দুবাই ক্যাপিটালসে যোগ দিতে সংযুক্ত আরব আমিরাতে যাবেন। 

ওয়ার্নার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৯ থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত টি-টোয়েন্টি সিরিজে ফিরবেন বলে আশা করা হচ্ছে। যা জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ায় তার শেষ আন্তর্জাতিক ম্যাচ হবে। 

সিডনি সিক্সার্সের ফাস্ট বোলার শন অ্যাবট ওয়ার্নারের হলিউড স্টাইলে মাঠে প্রবেশ নিয়ে মজা করে বলেছেন, ‘ওয়ার্নারের ফিরে আসা ভক্তদের জন্য একটি উপহার হবে। তিনি হলিউডের একজন বিট।’ 

শুক্রবারের ম্যাচে সিডনি থান্ডার ১৯ রানে হেরে গেলেও ওয়ার্নার দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন।

 

Link copied!