• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

রোনালদোর কাছ থেকে উপহার পেয়েছেন ভিনিসিয়াস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০২:৩২ পিএম
রোনালদোর কাছ থেকে উপহার পেয়েছেন ভিনিসিয়াস
ভিনিসিয়াস জুনিয়র ও ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়রের আইডল পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ  তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এই ব্রাজিলিয়ান ফুটবলার রোনালদোকে যে মনে প্রাণে ধারণ করেন সেটা মাঠে এবং মাঠের বাইরে অনেকবারই প্রমাণ দিয়েছেন। এবার নিজের আইডলের কাছ থেকে উপহার পেলেন ভিনিসিয়াস। এই সাবেক রিয়াল মাদ্রিদ তারকা তার নিজের জাতীয় দলের একটি জার্সি উপহার দিয়েছেন ভিনিকে।

আন্তর্জাতিক ক্লাব বিরতিতে ১৬ নভেম্বর ইউরো বাছাইয়ে লিচটেনস্টেনের মুখোমুখি হয় পর্তুগাল। এই ম্যাচে পর্তুগাল ২-০ গোলে হারায় লিচটেনস্টেনকে। পর্তুগালের দুই গোলের মধ্যে রোনালদোর পা থেকে আসে এক গোল। সেই ম্যাচেরই একটি জার্সি ভিনিসিয়াসকে পাঠান সাবেক এই রিয়াল তারকা।

পর্তুগিজ সুপার স্টারের কাছ থেকে জার্সি উপহার পেয়ে তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভিনি। শনিবার (২৫ নভেম্বর) এক পোস্টে নিজের মোবাইল গ্যালারির ১০টি ছবি শেয়ার করেন ব্রাজিলের ২৩ বছর বয়সী এই ফুটবলার। তার নিচে ক্যাপশন ভিনিসিয়াস লেখেন, “আমার গ্যালারির ছোট্ট একটি ভ্রমণ।” এই ১০টি ছবির মধ্যে একটি ছিল রোনালদোর উপহার দেওয়া জার্সির ছবি।

ভিনিসিয়াসের জন্য রোনালদোর পাঠানো জার্সি 

ক্যারিয়ারের শুরু থেকেই রোনালদোকে নিজের আদর্শ মেনে আসছেন ভিনিসিয়াস। তার সান্নিধ্য পেতে ও একইভাবে ক্যারিয়ার গড়তে স্প্যানিশ ক্লাবটিকে বেছে নেন এই ব্রাজিলিয়ান। রোনালদো রিয়াল ছাড়ার পর ৭ নম্বর জার্সির যোগ্য উত্তরসূরি খুঁজে পাচ্ছিল না ক্লাবটি। এরপর সেই জার্সিটি পান ব্রাজিলিয়ান তারকা।

২০২৬ বিশ্বকাপ বাছাইয়ে উরুগুয়ের বিপক্ষে মাঠে নেমে ইনজুরিতে পড়েন ভিনিসিয়াস জুনিয়র। যার জন্য সুপার ক্লাসিকোতে আর্জেন্টিনার বিপক্ষেও খেলতে পারেননি ব্রাজিলিয়ান এই স্ট্রাইকার। রোববার (২৬ নভেম্বর) রাতে লা লিগার ম্যাচেও কাদিজের বিপক্ষে তাকে পাচ্ছে না রিয়াল মাদ্রিদ।

Link copied!