• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

এবার মদ্রিচকে লোভনীয় প্রস্তাব সৌদির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২, ২০২৩, ১১:১৪ এএম
এবার মদ্রিচকে লোভনীয় প্রস্তাব সৌদির

লুকা মদ্রিচ সৌদি আরব থেকে লোভনীয় প্রস্তাব পেয়েছেন। শোনা যাচ্ছে, ফুটবলার রিয়াল মাদ্রিদকে তার সিদ্ধান্তের কথা জানিয়েছেন যে, তিনি সৌদি আরব থেকে ১২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়েছেন এবং ক্লাব ছেড়ে যেতে চান।

সান্তিয়াগো বার্নাব্যুতে মিডফিল্ডারের চুক্তি জুনে শেষ হতে চলেছে এবং তিনি এখনো লস ব্লাঙ্কোসের সাথে বর্ধিত চুক্তি স্বাক্ষর করেননি। ওকে দিয়ারিওর মতে, মদ্রিচের কাছে সৌদি আরবের ক্লাব একটি চুক্তির প্রস্তাব দিয়েছে যার ফলে ক্রোয়েশিয়ান কিংবদন্তি তিন বছরের জন্য ১২০ মিলিয়ন ইউরো উপার্জন করবে।

যদিও মদ্রিচ দলের সাথে চুক্তি বাড়াবেন বলে ধারণা করা হয়েছিল। তবে খেলোয়াড় তার সিদ্ধান্তে ইউ-টার্ন নিয়েছেন বলে জানা গেছে কারণ তিনি সৌদি আরবে চ্যালেঞ্জের চেষ্টা করতে চান। প্রস্তাবটি গুরুত্ব সহকারে বিবেচনা করার পর ধারণা করা হয় যে, ৩৭ বছর বয়সী ইতিমধ্যেই ক্লাবকে তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন এবং মাদ্রিদ তার প্রস্থানে আপত্তি করবে না কারণ তারা তাকে একজন কিংবদন্তি বলে মনে করে যিনি তার ভবিষ্যতের সিদ্ধান্ত নেওয়ার অধিকার অর্জন করেছেন।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে মদ্রিচকে তার সতীর্থ করিম বেনজেমার মতোই সৌদি আরবের ২০৩০ বিশ্বকাপের বিড প্রচারের জন্য ব্যবহার করা হবে। এই চুক্তি দ্বারা মদ্রিচ উপকৃত করে কারণ এটি তাকে অবসর গ্রহণের পরেও সৌদির সাথে তার সম্পর্ক প্রসারিত করতে সহায়তা করবে।

Link copied!