• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

ধারাভাষ্যকার হবেন ওয়ার্নার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪, ১০:৫২ এএম
ধারাভাষ্যকার হবেন ওয়ার্নার
ডেভিড ওয়ার্নার। ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ব্যাটার, সেরা ওপেনার ডেভিড ওয়ার্নার। টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন। বিদায় জানিয়েছেন ওয়ানডে ক্রিকেটও। তবে দেশের ক্রিকেট বোর্ড চাইলে ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার আশা রয়েছে তার। অনেকেরই জানার ইচ্ছে, অবসর নেওয়ার পর কি করবেন এই ড্যাশিং তারকা ক্রিকেটার। হ্যাঁ, তার উত্তর মিলেছে। ক্রিকেট ধারাভাষ্যকার হবেন ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ ও শেষ টেস্টে দাপট দেখানো ওয়ার্নার। 

তবে অস্ট্রেলিয়ার হয়ে টি-টোয়েন্টি আর বিশ্বব্যাপী সব ফ্র্যাঞ্চাইজ লিগের দিকে নজর রাখছেন ওয়ার্নার। তবে এই মুহূর্তে ওয়ার্নারের জীবনে আছে অখন্ড অবসর। 

পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলে টেস্টকে বিদায় জানান ওয়ার্নার। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ওয়ার্নার জানিয়েছিলেন, তিনি চিরকাল কৃতজ্ঞ থাকবেন নিজের পরিবার ও আত্মীয় স্বজনের কাছে তাকে সমর্থন করার জন্য। এবার অজি তারকা ব্যাটার জানালেন, এবার তাকে দেখা যাবে কমেন্ট্রি বক্সে অর্থাৎ ধারাভাষ্য করতে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওয়ার্নার নিজের পরিকল্পনা নিয়ে জানালেন , ‘সময় এসে গেছে আমার জীবনের পরবর্তী অধ্যায়ের দিকে হাটার। আমি এতদিন ধরে যা কিছু শিখেছি, সবকিছু প্রয়োগ করবো এবং সর্বদা নিজের আদর্শ মেনে চলবো। আমি সত্যিই গর্বিত অস্ট্রেলিয়ান ক্রিকেটের একজন গুরুত্বপূর্ণ সদস্য হতে পেরে।

এরপরই তিনি জানান, ‘পরবর্তী দিনে আমি কি করবো সেগুলিও আমি ঠিক করে নিয়েছি। খুব শিগগিরই আমাকে কমেন্ট্রি বক্সে দেখা যাবে ধারাভাষ্য দিতে। কমেন্ট্রি বক্স থেকে দেখব আমার দল কেমন পারফর্ম করছে মাঠে এবং ওদের এগোতে দেখলে আমি সত্যিই খুব খুশি হব।’

বাঁ হাতি ব্যাটার ওয়ার্নার তার ক্যারিয়ারে ৮৬ টেস্টে ৭৩১১ রান করেছেন ২৪টি সেঞ্চুরি ও ৩০টি হাফ সেঞ্চুরিসহ। আর ওয়ানডেতে ১২৮ ম্যাচে ১৮টি সেঞ্চুরি ও ২৩টি হাফ সেঞ্চুরিসহ ৫৪৫৫ রান করেছেন। 
 

Link copied!