• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

হাথুরুর ফেরা নিয়ে রোমাঞ্চিত তাসকিন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৬:২২ পিএম
হাথুরুর ফেরা নিয়ে রোমাঞ্চিত তাসকিন

বাংলাদেশ ক্রিকেটে এখন হট টপিক চান্ডিকা হাথুরুসিংহে। দ্বিতীয় মেয়াদে এই শ্রীলঙ্কানকে হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চান্ডিকার প্রথম দফার মেয়াদে উত্থান হয়েছিল পেসার তাসকিন আহমেদের। তার ফিরে তাসায় রোমাঞ্চিত এই ডানহাতি পেসার।

বুধবার (৮ ফেব্রুয়ারি)  রাজধানীর অভিজাত হোটেলে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে গণমাধ্যমের মুখোমুখি হন তাসকিন। সেখানে হাথুরুর ফেরা নিয়ে কথা বলেন তিনি।

তাসকিন বলেন, “আমি রোমাঞ্চিত যে আমাদের সেই আগের হাথুরুসিংহে কোচ আসছেন। সে যথেষ্ট ভালো মানের কোচ এবং সৎ মানুষ। নিশ্চিতভাবে তার সঙ্গে.... ভালো হবে। আমাদের মাঝে ওই সময় যারা অনেক তরুণ ছিলাম ওরা আগের থেকে ম্যাচিউড খেলোয়াড়। দলের অবস্থান আরও ভালো।”

ইতিমধ্যে হাথুরুর সঙ্গে প্রত্যেক ক্রিকেটারের কথা হয়েছে বলে জানিয়েছেন তাসকিন। তবে চূড়ান্ত সভা হবে হাথুরু আসলে।

“উনার (হাথুরু) সঙ্গে সবারই কথা হয়েছে। উনি সবার সঙ্গেই যোগাযোগ করেছিল। পরিকল্পনা শেয়ার করেছিল, বোলারদের কি ভূমিকা, ব্যাটারদের কি ভূমিকা। আসলে আবার মিটিং করবে” যোগ করেন তাশোকীণ আহমেদ।

তাসকিন আরও বলেন, “এখনও তো আসেনি। আসলে মিটিং করলে বুঝতে পারবো। নিশ্চিতভাবেই তখনকার পেসারদের চেয়ে এখনকার পেসররা ধারাবাহিক বেশি। এটাও একটা ইতিবাচক দিক। আশা করছি পেসাররাও খেলবে ইনশাআল্লাহ।”

Link copied!