• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

বাবরদের পাশে দাঁড়াতে পিসিবির বিবৃতি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ০৭:০৪ পিএম
বাবরদের পাশে দাঁড়াতে পিসিবির বিবৃতি
ছবি: সংগৃহীত

সময়টা ভালো যাচ্ছে না পাকিস্তান ক্রিকেট দলের। বিশ্বকাপে প্রথম দুই ম্যাচ জয় দিয়ে শুরু করা দলটি এরপর যেন ছন্দহীন হয়ে গেছে। হেরে যাচ্ছে একের পর এক ম্যাচ। টানা তিন ম্যাচ হারা পাকিস্তানের জন্য সেমিফাইনাল খেলার সমীকরণটা হয়ে উঠেছে অনেকটা জটিল। এমন অবস্থায় দলের মনোবল চাঙ্গা রাখতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতি দিয়েছে। যেখানে সবাইকে দলের পাশে থাকার আহ্বান জানানো হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) পিসিবি এক বিবৃতিতে বলেছে, ”সাফল্য এবং পরাজয় খেলার অংশ। অধিনায়ক বাবর আজম এবং প্রধান নির্বাচক ইনজামাম-উল-হককে ২০২৩ সালের আইসিসি বিশ্বকাপের জন্য দল গঠনে স্বাধীনতা ও সমর্থন দেওয়া হয়েছিল। অধিনায়ক বাবর আজম এবং টিম ম্যানেজমেন্টের পাশে আছে বোর্ড, সাবেক ক্রিকেটারদেরও পাশে থাকার আহ্বান করা হচ্ছে।”

দলের এমন ব্যর্থতার জন্য পিসিবি মাঝপথেই কোনো সিদ্ধান্ত না নেওয়ার কথা জানিয়েছে। বিশ্বকাপ শেষ হলেই সবকিছু বিবেচনা করবে তারা। বিবৃতিতে বলা হয়, “দল নিয়ে পরবর্তী পদক্ষেপ টুর্নামেন্টের পরে নেওয়া হবে। বিশ্বকাপে দলের পারফরম্যান্সের ভিত্তিতে ভবিষ্যতের কথা ভেবে পাকিস্তান ক্রিকেটের সর্বোত্তম স্বার্থে বোর্ড নিজেদের সিদ্ধান্ত নেবে।”

হারের বৃত্তে ঘুরপাক খাওয়ার পরেও জয়ের চেষ্টা অব্যাহত রয়েছে দলের। এমনটি উল্লেখ করে বিবৃতিতে পিসিবি জানায়, “পিসিবির তরফ থেকে বলা সকল ভক্ত, সাবেক খেলোয়াড় এবং স্টেকহোল্ডারদের বলা হচ্ছে, তারা যেন দলের পাশে থাকে এবং একসঙ্গে পাকিস্তান দলকে উৎসাহিত করে। কারণ বাবর আজমের নেতৃত্বাধীন দলটি জয়ের ধারায় ফিরতে চেষ্টা করছে।”

Link copied!