• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

অনুশীলনে ফিরেছেন সাকিব-তাসকিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৩, ০৪:১০ পিএম
অনুশীলনে ফিরেছেন সাকিব-তাসকিন
অনুশীলন করছেন সাকিব-তাসকিন। ছবি : সংগৃহীত

হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছে বাংলাদেশ দল। বিশ্বকাপে জয় দিয়ে শুরু করা দলটি এরপর হেরেছে পরের তিন ম্যাচ। দ্বিতীয় জয়ের খোঁজে মঙ্গলবার(২৪ অক্টোবর) দক্ষিণ আফ্রিকার ব্পিক্ষে খেলতে নামবে সাকিব আল হাসানের দল। মুম্বাইয়ে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়।

এই ম্যাচ খেলতে এরই মধ্যে মুম্বাইয়ে অবস্থান করছে টিম টাইগাররা। মুম্বাইয়ে প্রথম দুই দিন বিশ্রামে থাকার পর আজ(রোববার) অনুশীলন করেছে বাংলাদেশ। অনুশীলন করতে দেখা গেছে টাইগার অধিনায়ক সাকিব আল হাসানকে।  এছাড়াও অনুশীলন করতে দেখা গেছে পেসার তাসকিন আহমেদকেও। যাকে নিয়ে সংশয় দক্ষিণ আফ্রিকা ম্যাচে খেলবেন কিনা?

স্থানীয় সময় দুপুর দেড়টা থেকে শুরু হয় টাইগারদের অনুশীলন। দলের মধ্যে চোট নিয়ে কিছুটা অস্বস্তি রয়েছে। শোল্ডার ব্যথায় ভুগছেন পেসার তাসকিন আহমেদ। এছাড়া ঊঁরুর চোট রয়েছে অধিনায়ক সাকিব আল হাসানের। তবে মুম্বাইতে দুইজনকে দেখা গেল ফুরফুরে মেজাজে। 

নিয়ম মেনেই হালকা ওয়ার্ম আপ করার পর সাকিব-তাসকিনরা নেমে পড়েন ফুটবল অনুশীলনে। যেখানে দুই দলে ভাগ হয়ে গা গরমে নেমে পড়েন তারা। এদিন শুরু থেকেই ব্যাটিং করতে দেখা গেছে লিটন দাস, শেখ মেহেদীকে। ফিল্ডিংয়ে ঝালিয়ে নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ-মুশফিকুর রহিমরা। তবে বল হাতে এখনো দেখা যায়নি তাসকিনকে। মঙ্গলবার সাউথ আফ্রিকা ম্যাচে যে এই পেসার থাকছেন না সেটা অবশ্য বলাই যায়।

চলমান বিশ্বকাপে তিন ম্যাচে খেলে এখন পর্যন্ত কোনো দিনই পুরো বোলিং কোটা পূরণ করতে পারেননি তাসকিন। জানা গেছে আফগানিস্তান ম্যাচ থেকেই ভুগছেন হাতের ব্যথায়। করিয়েছেন স্ক্যান, তবে রিপোর্টের ব্যাপারে বিসিবি এখনও তেমন কিছুই নিশ্চিত করে জানায়নি।

এদিকে সাকিবের চোটের বিষয়েও নিদিষ্ট তথ্য এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে আগামী ২৪ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে একাদশে ফিরতে যাচ্ছেন টাইগার এই অধিনায়ক।

Link copied!