• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

মনোনয়ন পাওয়ার দিনে ফোন হারালেন সাকিব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ১০:৩২ এএম
মনোনয়ন পাওয়ার দিনে ফোন হারালেন সাকিব
সাকিব আল হাসান। ছবি : সংগৃহীত

ক্রিকেটার সাকিব আল হাসান গণভবনের আশপাশের এলাকায় নিজের মোবাইল ফোন হারিয়েছেন। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনায় তিনি ডিএমপির শেরে বাংলা নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

রোববার আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন। তবে কখন, কীভাবে মোবাইল ফোন হারিয়েছে, তা সাকিব বলতে পারেননি। পরে সন্ধ্যার দিকে তিনি শেরে বাংলা নগর থানায় জিডি করেন।

বিষয়টি নিশ্চিত করে শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া লেন, বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান তার মোবাইল ফোন হারিয়ে যাওয়ায় থানায় একটি জিডি করেছেন। তিনি ঠিক কোথায় মোবাইলটি হারিয়েছেন তা বলতে পারছেন না। তবে তার ধারণা, শেরেবাংলা নগর থানাধীন গণভবনের আশপাশের এলাকায় মোবাইল ফোনটি হারিয়ে থাকতে পারেন।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগ রোববার (২৬ নভেম্বর) বিকেলে ২৯৮ আসনে প্রার্থী ঘোষণা করেছে। সেই মনোনয়ন তালিকায় রয়েছেন ক্রীড়াঙ্গনের এক ঝাক ব্যক্তিত্ব। এর মধ্যে পুরনোরাই তুলনামূলক বেশি ঠাঁই পেয়েছেন। নতুনদের মধ্যে থেকে চমক দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। মাগুরা-১ আসনে তিনি নৌকার মাঝি হলেন।

এর আগে, ১৮ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। আসনগুলো হলো- ঢাকা-১০, মাগুরা-১ ও ২। 
 

Link copied!