• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

রাজকীয় আয়োজনে রোনালদোকে বরণ করলো আল নাসর


সৌরভ কুমার দাস
প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০১:৫১ এএম
রাজকীয়  আয়োজনে রোনালদোকে বরণ করলো আল নাসর

সৌদি আরবের ফুটবলের জন্য যেন এ এক ঐতিহাসিক দিন হয়ে উঠলো। ক্রিস্টিয়ানো রোনালদো নামক সর্বকালের অন্যতম সেরা ফুটবলার আগামী দুই বছর খেলবেন দেশটির আল নাসর ক্লাবের জার্সিতে।

এই ঐতিহাসিক দিনে পাঁচবার ব্যালন ডি’অরজয়ী ও পাঁচবার চ্যাম্পিয়নস লিগজয়ী  রোনালদোকে বরণ করতে আয়োজনের কমতি রাখলো না আল নাসর। যেন রাজকিয় ভঙ্গিতে রাজাকে বরণ করে নিলো সদ্য শেষ হওয়া কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে হারিয়ে চমক দেওয়া দেশটির ক্লাবটি।

রোনালদোকে সমর্থকদের সঙ্গে পরিচয় করানোর দিনে ২৫ হাজার ধারণাক্ষমতার গ্যালারিতে মরসুল পার্কে তিল ঠাঁই ছিল না। তারা ততক্ষণে তাল মিলিয়ে ‘রোনালদো, রোনালদো’ রবও তুলেছিলেন। ঢোকার ফটকেও রোনালদোর জন্য বিশেষ ব্যানার লাগানো হয়েছিল।

পরিচয় পর্বের আগে সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন রোনালদো। সেখানে শতাধিক সাংবাদিকের উপস্থিতিতে আল নাসর কোচ মজা করে বলেন, ‘অন্য দিনে সর্বোচ্চ তিন থেকে চার জন্য, আজ কি হলো!”

সংবাদ সম্মেলনে রোনালদো জানিয়ে দেন নাসরের পরের ম্যাচেই খেলার জন্য প্রস্তুত তিনি। সংবাদ সম্মেলন শেষে ক্লাবের ড্রেসিংরুমে নিয়ে যাওয়া হয় রোনালদোকে। সেখানে কোচ ও সতীর্থদের সঙ্গে দোভাষীর সাহায্য নিয়ে মজা করতে দেখা যায় তাকে।

রোনালদোকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য মাঠের মাঝে লাল রংয়ের মঞ্চ তৈরি করা হয়েছিল। চারদিকে আলোর ঝলকানি ও সঙ্গীতের মুর্চ্ছনায় রাজকীয় পরিবেশ তৈরি হয়েছিল। মাঠে মাঝ থেকে একজন নারী ও একজন পুরুষ সঞ্চালক রোনালদোর আগমনী ঘোষণা করেন।

এরপরই টানেল দিয়ে মাঠে প্রবেশ করেন রোনালদো। তাকে দেখার সঙ্গে সঙ্গেই উচ্ছ্বাসে ফেটে পড়েন গ্যালারিতে থাকা সমর্থকরা। অন্যদিকে মাঠের ইলেকট্রিক মনিটরে ‘সিআরসেভেন’ লেখা ততক্ষণে জলজল করছে। রোনালদো দু পাশে হাত ছড়িয়ে সমর্থকদের অভিবাদনের জবাব দিয়ে খুদেদের সঙ্গে করমর্দন করে মাঠে ঢোকেন।

মাঠে ঢোকার সময় রোনালদোর গায়ে আল-নাসরের জার্সি ও শর্টস ছিল। সেটা পরে মাঠে রাখা বলে অটোগ্রাফ দেন, নিজে সেলফি তোলার পর সঞ্চালকদের সঙ্গে ছবিও তোলেন। এরপর অটোগ্রাফ দেওয়া বলটাকে বা পায়ের শটে পাঠিয়ে দেন গ্যালারিতে। এক সৌভাগ্যবান খুদে দর্শকের হাতে পরবর্তীতে দেখা যায় বলটি।

সব আনুষ্ঠানিকতা শেষে রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ সন্তানদের নিয়ে কালো রংয়ের পোশাক ও জিনস পরা মাঠে ঢোকেন। পরিবারকে পাশে রেখে সমর্থকদের উদ্দেশ্যে আরবি ভাষায় ধন্যবাদ জানিয়ে মাঠ ছাড়েন সৌদি ফুটবলের নতুন তারকা।

Link copied!