• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
সৌদি লিগ

আগস্ট মাসের সেরা ফুটবলারের তালিকায় রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৫:৩৮ পিএম
আগস্ট মাসের সেরা ফুটবলারের তালিকায় রোনালদো
ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো আল নাসরে যোগ দেওয়ার পর সৌদি প্রো লিগে গতমৌসুম ভালো কাটেনি তার। তবে চলতি মৌসুমে সি আর সেভেন আছেন দুর্দান্ত ফর্মে। এরই মধ্যে নাসরকে আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের শিরোপা এনে দিয়েছেন। আর তাতে সৌদি প্রো লিগের আগস্ট মাসের সেরা ফুটবলারদের তালিকায় চলে এসেছেন এই পর্তুগিজ পোস্টার বয়। তালিকায় তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইগর করোনাদো, রিয়াদ মাহরেজ এবং আল হিলালের ফুটবলার ম্যালকম।

২০২২ সালের জানুয়ারিতে সৌদি প্রো লিগের ক্লাব আল নাসরে নাম লেখান রোনালদো। নতুন ক্লাবে এসে সৌদি প্রো লিগের অর্ধেক মৌসুম পেয়েছিলেন সাবেক রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার। এই লিগে আসার পর রোনালদোর সামনে তিনটি শিরোপা জিতার সুযোগ ছিল। কিন্তু কোনটিই নিজের করে নিতে পারেননি পর্তুগিজ ফুটবলার। সৌদি আরবের ফুটবলে প্রথম মৌসুমে আল নাসরের হয়ে ১৯ ম্যাচে করেছিলেন ১৪ গোল।    

তবে সৌদি ফুটবলের নতুন মৌসুমে ফেরেন রোনালদো চেনা ছন্দে। ২০২৩-২৪ মৌসুমের শুরু থেকেই দারুণ খেলে আল নাসরের ত্রাণকর্তা বনে গেছেন এই তারকা। এখন পর্যন্ত ১০ ম্যাচে মাঠে নেমে করেছেন ১১ গোল। এরই মধ্যে একটি শিরোপা ঘরে তুলেছেন। আল নাসর আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের শিরোপা জয়ে রোনালদোর বড় অবদান ছিল। এই টুর্নামেন্টের ৬ গোল করে হন টুর্নামেন্টের সর্বোচ্চ গোল স্কোরার।

নতুন মৌসুমে ধারাবাহিক পারফরম্যান্সের পর এবার আগস্ট মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কারের তালিকায় রোনালদোর নাম উঠে এসেছে। আগস্ট মাসে সৌদি প্রো লিগ ও এএফসি চ্যাম্পিয়ন্স লিগের বাছাইপর্ব মিলিয়ে রোনালদো ৪ ম্যাচে আল নাসরের জার্সিতে মাঠে নেমেছেন। এই ৪ ম্যাচে একটি হ্যাটট্রিকসহ গোল করেছেন ৫টি এবং অ্যাসিস্ট করেছেন ৩টি। 
রোববার (৩ সেপ্টেম্বর) আল হাজেমের বিপক্ষে মাঠে নামবে রোনালদোর আল নাসর। সেই ম্যাচের পরই জানা যাবে আগস্ট মাসে সৌদি প্রো লিগের সেরা ফুটবলারের নাম।

Link copied!