• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

এক ম্যাচ নিষিদ্ধ হলেন রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ০৬:১৮ পিএম
এক ম্যাচ নিষিদ্ধ হলেন রোনালদো
এক ম্যাচ নিষিদ্ধ হলেন রোনালদো। ছবি : সংগৃহীত

সৌদি প্রো লিগে দারুণ খেলে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। দুর্দান্ত ছন্দে থাকা রোনালদোর ওপর ভরসা রাখে পর্তুগাল। ইউরো বাছাইপর্বে ম্যাচে শুক্রবার রাতে স্লোভাকিয়ার মুখোমুখি হয় রোনালদোর পর্তুগাল।

ম্যাচের ফলাফলই বুঝিয়ে দিয়েছে রোনালদোদের ছেড়ে কথা বলেনি স্লোভাকিয়া। ম্যাচটিতে ১-০ গোলে জয় পায় পর্তুগাল। পুরো ম্যাচে দারুণ খেলেছিল পতু  ব্রুনো ফার্নান্দেজের অসাধারণ গোল করে বাছাইপর্বে জয় এনে দেন দলকে। সেই গোলে চড়েই পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে পর্তুগাল।

জয়ের রাতেও অস্বস্তি থেকে গেল পর্তুগাল শিবিরে। সেই অস্বস্তি আবার রোনালদোকে ঘিরেই। ম্যাচের ৬২ মিনিটের সময় প্রতিপক্ষ গোলরক্ষকের মুখে বুট দিয়ে আঘাত করে হলুদ কার্ড দেখেন আল নাসর তারকা। ওই সময় ডান প্রান্ত দিয়ে আসা বলটি সুবিধাজনক জায়গাতেই পান। কিন্তু প্রথম শটটিতে ঠিকঠাক সংযোগ ঘটাতে ব্যর্থ হন ‘সিআর সেভেন’। এরপর এগিয়ে গিয়ে চেয়েছিলেন স্লাইড করে বল জালে জড়াতে। কিন্তু এবারও বলে সংযোগ ঘটাতে পারেননি, উল্টো রোনালদোর বুট সরাসরি গিয়ে আঘাত করে স্লোভাকিয়ার গোলরক্ষকের মুখে। প্রতিপক্ষ খেলোয়াড়দের প্রতিবাদের মুখে রেফারি তাকে হলুদ কার্ডও দেখান।

স্লোভাকিয়ার বিপক্ষে নামার আগে পতুর্গালের হয়ে সর্বশেষ ম্যাচে হলুদ কার্ড দেখেছিলেন রোনালদো। আইসল্যান্ডের বিপক্ষে সেই ম্যাচে ৮৩ মিনিটে কার্ডের খড়গ নামে সিআরসেভেনের ওপর। পরপর দুই ম্যাচে হলুদ কার্ড দেখায় এখন এক ম্যাচের নিষেধাজ্ঞায় পড়লেন রোনালদো। ফলে আগামী মঙ্গলবার লুক্সেমবার্গের বিপক্ষে ম্যাচটিতে খেলা হবে না রোনালদোর।

Link copied!