• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

এবার রোনালদিনহো আসছেন বাংলাদেশে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৩, ০৪:৫৩ পিএম
এবার রোনালদিনহো আসছেন বাংলাদেশে
ব্রাজিলিয়ান সাবেক ফুটবলার রোনলদিনহো। ছবি: সংগৃহীত

ফুটবলের বিশ্বচ্যাম্পিয়নরা একে একে আসছেন ঢাকায়। চলতি বছরের জুলাইয়ে বাংলাদেশে পা রেখেছিলেন আর্জেন্টিনার কাতার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এবার আসছেন ব্রাজিলিয়ান পোস্টার বয় রোনালদিনহো। ব্রাজিলের এই সাবেক ফুটবলার ১৮ অক্টোবর ঢাকার মাটিতে পা রাখবেন। সেলেসাওদের হয়ে দ্বিতীয় ফুটবলার হিসেবে বাংলাদেশে আসছেন

এমিলিয়ানো মার্টিনেজ ভারতীয় ফুটবল ক্লাব মোহনবাগানের আমন্ত্রণে এসেছিলেন কলকাতায়। এরপর বাংলাদেশের পাগলাটে ভক্তদের দেখার কথা নিজের ইচ্ছাতেই জানান। মূলত তার ইচ্ছাতেই একদিনের ঝটিকা সফরে ঢাকায় পা রেখেছিলেন এমি। তাকে দেশে এনেছিলেন মূলত ভারতীয় স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত। এবারও তার মাধ্যমে ঢাকায় আসছেন ২০০২ বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল দলের সদস্য।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট করে রোনালদিনহোর বাংলাদেশ সফরের খবর জানিয়ে দেওয়া হয়েছে। বাংলাদেশের স্পোর্টস এনার্জি ড্রিংকস ব্রান্ড ব্রুভানার আয়োজনে এই দেশে আসছেন সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড। ব্রুভানার পৃষ্ঠপোষকতায় আয়োজন করবে ক্রিয়েশন ওয়ার্ল্ড।

রোনালদিনহোর বাংলাদেশ সফরের পূর্ণাঙ্গ সূচি এখনো আয়োজক প্রতিষ্ঠান প্রকাশ করেনি। মার্টিনেজকে বাংলাদেশের সমর্থকরা ঠিকভাবে দেখতে পারেননি তার সফরকালে। তবে দেশটির ফুটবল ভক্তদের সেই আক্ষেপ আর থাকছে না। প্রিয় ফুটবলারকে নিজের দেশে আসার পরও না দেখার আক্ষেপ।

রোনালদিনহোর ক্ষেত্রে এবার ভিন্নরকম কিছুর ইঙ্গিতই পাওয়া যাচ্ছে। কারণ ইতোমধ্যেই ব্রুভানা সাবেক ব্রাজিলিয়ানের সঙ্গে ভক্তদের দেখা করার সুযোগ করতে কুইজ শুরু করেছে। কুইজে বিজয়ীরা ব্রাজিলিয়ান কিংবদন্তীর সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

Link copied!