• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

নিউজিল্যান্ড সিরিজেই দলে ফিরতে পারেন রিয়াদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ০৯:০৩ পিএম
নিউজিল্যান্ড সিরিজেই দলে ফিরতে পারেন রিয়াদ

এশিয়া কাপের আগে মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। জাতীয় দল থেকে বাদ পড়ার আগেও ব্যাট হাতে ছন্দে ছিলেন তিনি। তবুও বিশ্রামের নামে অভিজ্ঞ এই ক্রিকেটারকে দল থেকে বাদ দেয় বিসিবি। ধারণা করা হচ্ছিল, এশিয়া কাপের দলে সুযোগ পেতে পারেন রিয়াদ। তবে সেখানেও জায়গা হয়নি পরীক্ষিত এই ক্রিকেটারের। জাতীয় দলের জার্সিতে কবে আবারও মাঠে দেখা যাবে রিয়াদকে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (৪ সেপ্টেম্বর) সাংবাদিকদের সামনে বিশ্বকাপের দল নিয়ে কথা বলতে হাজির হয়েছিলেন পাপন। সেখানে রিয়াদের প্রসঙ্গ আসলে ক্রিকেট বোর্ডের প্রধান বলেন, “আমার কাছে মনে হয়, ওদের (মাহমুদউল্লাহ ও মোসাদ্দেক হোসেন সৈকত) সুযোগ থাকবে খেলার। আমি জানি খেলবে। এশিয়া কাপের দলই আমাদের বিশ্বকাপ দল হওয়ার কথা ছিল। যেহেতু আমরা ইনজুরির কারণে এই পরিস্থিতিতে পড়েছি তাই হচ্ছে না। এশিয়া কাপের দলকে বিশ্বকাপের দল ধরে রাখলে ভুল হবে।”

 তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আগামী ১৭ সেপ্টেম্বর ঢাকায় এসে পৌঁছাবে কিউইরা। সিরিজ শুরু ২১ তারিখ। এর আগেই নিউজিল্যান্ড সিরিজের দল জানাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের তিনটি ওয়ানডে যথাক্রমে ২১, ২৩ এবং ২৬ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে শের–ই–বাংলা জাতীয় স্টেডিয়ামে। সবগুলো ম্যাচই দিবারাত্রির, শুরু হবে বেলা ২টা থেকে। সিরিজ শেষ করার পর দুই দলই বিশ্বকাপের জন্য ভারতে উড়াল দেবে। 

Link copied!