• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

তৃতীয় বারের মতো ক্রিকেট দলের স্পন্সর রবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৩:৫৩ পিএম
তৃতীয় বারের মতো ক্রিকেট দলের স্পন্সর রবি
চুক্তিশেষে বিসিবি ও রবির কর্মকর্তাদের ফটোসেশন। ছবি: সংগৃহীত

টেলিকম প্রতিষ্ঠান রবির সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের একটা গভীর সম্পর্কই তৈরি হয়ে গেছে। তৃতীয়বারের মতো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হলো রবি। 

শুক্রবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে রবির সঙ্গে পুনরায় সম্পর্ক হওয়ার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গত বছর ওয়ানডে বিশ্বকাপের পর থেকে বাংলাদেশ দলের কোনো স্পন্সর ছিল না। এরপর দুটি সিরিজ টাইগাররা খেলেছে স্পন্সর ছাড়াই। অবশেষে নতুন স্পন্সর পেয়ে বেশ ঘটা করেই নাম ঘোষণা করলো বিসিবি।

রবির সঙ্গে বিসিবির সাড়ে তিন বছরের চুক্তি হয়েছে। চলতি বছরের ফেব্রæয়ারি থেকে ২০২৭ সালের জুলাই পর্যন্ত থাকবে চুক্তির মেয়াদ।

রবির সম্মতি নিয়ে চুক্তির অঙ্কটাও প্রকাশ করেছে বিসিবি। জানিয়েছে, রবির সঙ্গে তাদের ৫০ কোটি টাকার চুক্তি হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাজীব শেঠি, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শিহাব আহমাদ। ছিলেন বিসিবির পরিচালক ও বিসিবির মিডিয়া কমিটির প্রধান তানভীর আহমেদ, বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী।

চুক্তির গুরুত্বপূর্ণ একটি একটি দিক হলো; বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা রবির সঙ্গে সাংঘর্ষিক কোনো প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করতে পারবে না।
 

Link copied!