• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

এভারটনের সঙ্গে ফের চুক্তিতে পিকফোর্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০২:২১ পিএম
এভারটনের সঙ্গে ফের চুক্তিতে পিকফোর্ড

এভারটনের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন ইংল্যান্ডের গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। ২৮ বছর বয়সী ২০১৭ সালে সান্ডারল্যান্ড থেকে এভারটনে যোগ দিয়েছিলেন। ২০২৭ সালের জুন পর্যন্ত প্রিমিয়ার লিগের এই ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন গোলরক্ষক।

এই মৌসুমে রেলিগেশন জোন থেকে এক পয়েন্ট ওপরে এভারটন টেবিলে ১৬তম স্থানে আছে। তিনি এভারটনের হয়ে ২২২টি ম্যাচ খেলেছেন। তবে তার সরে যাওয়ার ব্যাপারে গুঞ্জন আগেই ছিল।

২০১৭ সালে এভারটনের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার কয়েক মাস পর পিকফোর্ডের ইংল্যান্ডে অভিষেক হয়।
তিনি ৫০টি আন্তর্জাতিক ম্যাচ জিতেছেন। ইউরো ২০২০-এর ফাইনালে অংশ নিয়েছিলেন।

পিকফোর্ড তার নতুন চুক্তিতে স্বাক্ষর করার সময় বলেন, “আমার জন্য এ ধরনের একটি বিশেষ ক্লাবে নতুন চুক্তিতে স্বাক্ষর করা বিশাল ব্যাপার। আমি ২২ বছর বয়সে যোগদানের পর থেকে ক্লাবের সবার কাছ থেকে যে সমর্থন পেয়েছি তা আমার এবং আমার পরিবারের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি এখানে খুশি এবং আমার পরিবারও খুশি। আমরা এভারটনে থাকতে পছন্দ করি।”

তিনি আরও যোগ করেন, “এভারটন একটি বিশাল ক্লাব। গত কয়েক মৌসুমে আমরা যা চেয়েছিলাম তা হয়নি কিন্তু এখন আমাদের একজন কোচ আছেন যিনি আমার বিশ্বাস আমাদের সঠিক দিক নির্দেশনা দেবনে এবং আমাদের পয়েন্ট টেবিল উন্নত হবে। এই ক্লাবে অবশ্যই সফল হওয়া আমার লক্ষ্য। আমি যোগদানের মুহূর্ত থেকে ভক্ত, স্টাফ এবং আমার সতীর্থরা আমার সাথে দুর্দান্ত আচরণ করেছিল এবং আমি তাদের জন্য দুর্দান্ত খেলতে চাই।”

Link copied!