• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

বিপিএলের টিকিটের জন্য মিরপুরে উপচে পড়া দর্শক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ১২:৪৭ পিএম
বিপিএলের টিকিটের জন্য মিরপুরে উপচে পড়া দর্শক
মিরপুরে বিপিএলের হাইভোল্টেজ ম্যাচের টিকিট কিনতে দর্শকদের ভিড়। ছবি: সংগৃহীত

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সোমবার থেকে শুরু হচ্ছে বিপিএলের শেষ চারের খেলা। দিনের প্রথমে এলিমিনিটর ম্যাচে দুপুর দেড়টায় মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং ফরচুন বরিশাল। এছাড়া সন্ধ্যা সাড়ে ছয়টায় প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামছে রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

সোমবার এমন হাইভোল্টেজ ক্রিকেট ম্যাচ দেখতে তাই দর্শকদের ব্যস্ততার শেষ নেই। দিনের আলো ফোটার পরপরেই লাইনে দাঁড়িয়ে ছিলেন ক্রিকেটপ্রেমীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সেই ভিড় আরও বাড়তে থাকে। বেলা ১২টায় রীতিমত জনস্রোত দেখা গিয়েছে স্টেডিয়াম এলাকায়। 

সকাল থেকেই মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেটের বুথে দর্শকদের লম্বা লাইন। সাধারণত এমন লাইন অনেকদিন পরই দেখা গেল। দুরদূরান্ত থেকে খেলা দেখতে আসা এসব দর্শকরা মাঠে সাপোর্ট দিতে চান দলকে। যে কারণে রোদের মধ্যে দাঁড়িয়ে আছেন টিকিটের অপেক্ষায়।

এদিকে মিরপুরের ইনডোর স্টেডিয়াম বুথেও দর্শকদের লম্বা লাইন। সবার কথা একটাই তারকা ক্রিকেটারদের খেলা দেখবেন। কেননা এদিন তো দেশের তারকা সাকিব আল হাসান, তামিম ইকবালরা মাঠে নামবেন। থাকবেন লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদরাও। আছে বিদেশি তারকা খেলোয়াড়। 

এছাড়া এরইমাঝে শেষ হয়ে গিয়েছে অনলাইনের সব টিকিট। তারাও প্রিন্ট কপির জন্য ভিড় জমিয়েছেন মিরপুরে।  সাধারণ দর্শকদের জন্য টিকিটের মূল ভরসাও এখন স্টেডিয়াম প্রাঙ্গণ।
 

Link copied!