• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
বিপিএল

আবারও ধ্বংসাত্মক হৃদয়, রানের পাহাড় সিলেটের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ০৮:৩০ পিএম
আবারও ধ্বংসাত্মক হৃদয়, রানের পাহাড় সিলেটের
ছবি: সংগ্রহীত

এ যেন স্বপ্নের চেয়েও বেশি! টানা তিন ম্যাচে প্রতিপক্ষের বোলারদের তুলোধনা করলেন সিলেট স্ট্রাইকার্সের ব্যাটার তৌহিদ হৃদয়। তার ৮৪ আর নাজমুল হোসেন শান্তর ৫৭ রানের ধ্বংসাত্মক ইনিংসের উপর ভর করে ঢাকা ডমিনেটরসের বিপক্ষে ২০১ রানের পাহাড় গড়েছে মাশরাফি বিন মুর্তজার সিলেট স্ট্রাইকার্স।

 মঙ্গলবার (১০ জানুয়ারি) নিজেদের চতুর্থ ম্যাচে ঢাকার মুখোমুখি হয়েছে সিলেট। টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট হারায় দলটি। দলীয় ১৭ রানে ফিরে যান সিলেটের পাকিস্তানি ওপেনার মোহাম্মদ হারিস।

এরপর তিন নম্বরে নামা তৌহিদ হৃদয়কে নিয়ে চাপ সামলে পাল্টা আক্রমণ চালানো শুরু করেন আরেক ওপেনার নাজমুল হোসেন শান্ত। দু’জনের তাণ্ডবে পাওয়ার প্লেতে ৫০ ও ১০ ওভার শেষে ঢাকার স্কোরবোর্ডে যোগ হয় ৯১ রান।

৩৭তম বলে আসরে নিজের প্রথম ফিফটি করেন শান্ত। তবে ফিফটি করে আর বেশিক্ষণ উইকেটে টিকতে পারেননি তিনি। দলীয় ১০৫ রানে ফিরে যান তিনি। ফেরার আগে সাত চার ও দুই ছক্কায় ৩৯ বলে ৫৭ রানের ইনিংস এসেছে তার ব্যাট থেকে।

চার নম্বরে নেমে জাকির হাসান বেশিক্ষণ টিকতে না পারলেও অন্যপ্রান্তে ততক্ষণে ঢাকার বোলারদের তুলোধনা করা শুরু করেছেন হৃদয়। মাঝে মুশফিক-পেরেরা ছোট্ট ক্যামিও খেললেও ইনিংস বড় করতে পারেননি।

ইনিংসের শেষ ওভারে আউট হওয়ার আগে ৪৬ বলে ৮৪ রানের টর্নেডো ইনিংস খেলেন হৃদয়। যেখানে সমান পাঁচটি করে চার ও ছক্কা হাঁকিয়েছেন তিনি। শেষদিকে চার বলে সাত রানের ক্যামিও খেলেন সিলেট অধিনায়ক মাশরাফি।

 

Link copied!