• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

আল হিলালকে না এমবাপ্পের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৪:২২ পিএম
আল হিলালকে না এমবাপ্পের
ফাইল ছবি

এমবাপ্পে যেন এক রহস্যের নাম। তাকে দলে ভেড়ানোর জন্য ট্রান্সফার মার্কেটে সবচেয়ে বড় ফি নিয়ে হাজির সৌদির ক্লাব আল-হিলাল। তাদের দেয়া ৭ হাজার ২০০ কোটি টাকার প্রস্তাব নাকি নাকচ করে দিয়েছেন এই ফুটবল তারকা। এমন খবর প্রকাশ করেছে ফুটবল বিষয়ক জনপ্রিয় মাধ্যম গোল ডট কম। অন্যদিকে, বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে আল-হিলালের সঙ্গে আলোচনার অনুমতি দিয়েছেন এমবাপ্পে।

মঙ্গলবার (২৫ জুলাই) গোল ডট কমের দলবদলের খবরে বলা হয়, কিলিয়ান এমবাপ্পেকে দেয়া আল-হিলালের বড় অর্থনৈতিক প্রস্তাব নাকচ করতে চলেছেন তিনি। ফলে ক্লাবটিতে যাওয়া হচ্ছে না ফরাসি তারকার। 

উল্টো কথা বলছে বিবিসির এক প্রতিবেদন। বিবিসি জানিয়েছে ইতিমধ্যে আলোচনার জন্য সাড়া দিয়েছেন এমবাপ্পে। তিনি আলোচনায় বসার অনুমতি দিয়েছেন।

বিশ্ব মিডিয়ায় এমবাপ্পেকে নিয়ে এমন দোলাচল খবরে রহস্য আরও বাড়ছে। তবে শেষ পর্যন্ত কোথায় যাচ্ছেন তিনি সেটি জানতে ভক্তদের অপেক্ষা আরও বাড়ছে। এর আগে ফুটবল ইতিহাসের সবচেয়ে বড় অর্থনৈতিক প্রস্তাব দেয় সৌদি প্রো লিগের ক্লাব আল-হিলাল। যেখানে আল-নাসরের হয়ে খেলছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ।

ইতালিয়ান সাংবাদিক তানক্রেদি পালমেরি জানিয়েছিলেন, আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হতে যাওয়া এমবাপ্পের জন্য দলবদল বাবদ আল-হিলাল ২০০ মিলিয়ন ইউরো খরচ খরতে চায়। এছাড়া ফরাসি তারকার জন্যেও আছে তাদের লোভনীয় প্রস্তাব। দুই বছরের চুক্তিতে তাকে ৪০০ মিলিয়ন ইউরো বেতন দিতে চায় ক্লাবটি। সব মিলিয়ে বাংলাদেশি মুদ্রায় যা ৭ হাজার ২০০ কোটি টাকারও বেশি।

Link copied!