• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

দলে ফিরেই নেইমারের জোড়া গোল, পিএসজির জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০৭:৩৫ পিএম
দলে ফিরেই নেইমারের জোড়া গোল, পিএসজির জয়
ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে বিগত কয়েক মৌসুম ধরে মাঠের বাইরেই বেশি সময় কাটাতে হয়েছে নেইমারকে। গত মৌসুমের শুরুটা আশা জাগানিয়া হলেও মাঝামাঝি গিয়ে আবারও চোটের থাবায় পড়েছিলেন। তাতে শেষ হয় ওই মৌসুমও। তবে চোটকে পেছনে ফেলে আবারও মাঠে নেমেছেন ব্রাজিলিয়ান তারকা।

ইনজুরির পর মাঠে নেমে নেইমারের শুরুটা হয়েছে চমকপ্রদ। প্রাক-মৌসুমের প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেই জোড়া গোল করেছেন পিএসজির এই তারকা। দুর্দান্ত পারফরম্যান্সে দলকেও বড় জয় এনে দিয়েছেন ব্রাজিলিয়ান সেনসেশন।

প্রাক-মৌসুমে বৃহস্পতিবার (৩ জুলাই) দক্ষিণ কোরিয়ার ক্লাব জেওনবাকের মুখোমুখি হয় পিএসজি। নেইমারের জোড়া গোলে ৩-০ গোলে জয় পেয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

পাঁচ মাস পর প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে নেমে ৪০ মিনিটে ম্যাচের প্রথম গোল করেন নেইমার। ব্রাজিলিয়ান তারকার দুর্দান্ত সেই গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে পিএসজি।

দক্ষিণ কোরিয়ার বুসান আসাইদ স্টেডিয়ামকে আনন্দে ভাসিয়ে ৮৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নেইমারই। ৮৮ মিনিটে পিএসজির স্কোর ৩-০ করেন রিয়াল মাদ্রিদ ছেড়ে আসা মার্কো আসেনসিও।

২০২৩ সালের ২২ ফেব্রুয়ারি গোড়ালির ইনজুরিতে পড়েন ব্রাজিলিয়ান তারকা। এরপর সার্জারি করাতে হয়েছে তার পায়ে। ফেব্রুয়ারির পরে পিএসজির হয়ে কোন ম্যাচ খেলতে পারেননি তিনি। ১৩ আগস্ট লিগের প্রথম ম্যাচ থেকে খেলতে তাই কোন বাধা নেই তার।

Link copied!