• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

স্পেনকে বিশ্বকাপ জিতিয়ে খবর পেলেন বাবা মারা গেছেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০২:৪৩ পিএম
স্পেনকে বিশ্বকাপ জিতিয়ে খবর পেলেন বাবা মারা গেছেন
ছবি: সংগৃহীত

নারী ফুটবল বিশ্বকাপের ফাইনালে ওলগা কারমোনার করা একমাত্র গোলে স্পেন প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হলো। ইংল্যান্ডকে ফাইনালে ১ গোলে হারানোর পর শিরোপা উৎসবে মেতেছেন দেশটির সকল খেলোয়াড়। তখনই দলটির অধিনায়ক কারমোনার দুঃসংবাদ পেলেন, তার বাবা আর বেঁচে নেই।

প্রথমবার বিশ্বকাপের ফাইনালে উঠেই বাজিমাত করে স্পেন। জিতে নেয় বিশ্বকাপ শিরোপা। তাদের ফাইনালে শিরোপা জেতানোর নায়ক রিয়াল মাদ্রিদের তারকা লেফট-ব্যাক কারমোনা। দলকে বিশ্বচ্যাম্পিয়ন করার পেছনে যার অবদান সব থেকে বেশি তার কাছে দিনটি অবশ্যই হবে অন্যরকম। কিন্তু এই বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার দিনে ওলগা পেয়েছেন বাবার মৃত্যুর খবর। তাকে জানানো হয়, স্পেনে থাকা তার বাবা মারা গেছেন। কারমোনার বাবার মৃত্যুর খবর নিশ্চিত করেছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) ও তার ক্লাব রিয়াল মাদ্রিদ।

ওগলার বাবার মৃত্যুর খবর জানিয়ে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন পোস্ট দেন । সেখানে আরএফইএফ লেখেন, ”বিশ্বকাপ ফাইনালের পর কারমোনা দুঃখের সংবাদটি শোনেন। আমরা ওলগা ও তার পরিবারের এই বেদনাদায়ক সময়ে গভীর সমবেদনা প্রকাশ করছি। ওলগা, আমরা তোমায় ভালোবাসি। তুমিই স্প্যানিশ ফুটবলের ইতিহাস।”

বিশ্বকাপ জেতার পর মেডেলে চুম্বনের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেন কারমোনা। যার ক্যাপশনে তিনি প্রয়াত বাবার উদ্দেশে লিখেছেন, “আমি জানি আজ রাতে তুমি আমাকে দেখেছো এবং আমার জন্য তুমি গর্বিত। শান্তিতে ঘুমাও, বাবা।”

ওলগা আরও লিখেছেন, “আমি জানতাম না আজ কী ঘটতে যাচ্ছে। সেটা না জেনেই খেলতে নেমেছিলাম। আমি জানি যা কিছু অর্জন করেছি তার পেছনে তুমিই শক্তি।”  

Link copied!