• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১,

ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৪, ২০২৩, ১২:২১ পিএম
ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন মোস্তাফিজ

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ৯ মে। এই সিরিজকে সামনে রেখে তিন দফায় দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এক দলের সাথেও যেতে পারেননি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। এবার চতুর্থ দফায় একা বৃহস্পতিবার সকালে ইংল্যান্ডের বিমান ধরেন এই আইপিএল ফেরত তারকা।

গত রোববার রাতে কোচ ও সাপোর্টিং স্টাফরা বিমানে করে দেশ ছেড়েছিল। এই বহরে ক্রিকেটারদের মধ্যে ছিলেন কেবল নাজমুল হোসেন শান্ত ও ইয়াসির আলি। আরেক ফ্লাইটে সোমবার অধিনায়ক তামিম ইকবালের নেতৃত্বে অধিকাংশ ক্রিকেটার ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হন। সকাল ১০টার দুই ফ্লাইটে ১২জন ক্রিকেটার দেশ ছাড়েন।

পারিবারিক কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসর থেকে দেশে ফিরেছিলেন লিটন কুমার দাস। আগেই মোটামুটি নিশ্চিত ছিল, ২ তারিখ ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা দিতে পারেন তিনি। দিল্লি ক্যাপিটালসে খেলা আরেক ক্রিকেটার মোস্তাফিজুর রহমানেরও  গত কাল চেমসফোর্ডের উদ্দেশ্যে বিমান ধরার কথা ছিল। তবে তিনি বৃহস্পতিবার ধরলেন চেকসফোর্ডের বিমান।

এছাড়া অলরাউন্ডার সাকিব আল হাসান এখনো দলের সঙ্গে যোগ দেননি। তিনি আছেন যুক্তরাষ্ট্রে, পরিবারের সাথে। তিনি সেখান থেকে সরাসরি দলের সাথে যোগ দেবেন। প্রস্তুতি ম্যাচের আগেই তিনি দলের সাথে যোগ দেবেন বলে জানা গেছে।

ধারণা করা হচ্ছে এই সিরিজ নতুনদের জন্য হবে পরীক্ষা। নতুনরা কেমন করবে তার ওপর নির্ভর করে আসন্ন ভারতে ওয়ানডে বিশ্বকাপের জন্য দল সাজানো হতে পারে।

Link copied!