• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

মোস্তাফিজ চ্যাম্পিয়ন বোলার: তাসকিন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২২, ০৯:৫৫ পিএম
মোস্তাফিজ চ্যাম্পিয়ন বোলার: তাসকিন

সাম্প্রতিক সময়ে মোটেও ভালো সময় কাটছে না মোস্তাফিজুর রহমানের। দলের সাথে তারও চলছে খারাপ সময়। পরিসংখ্যানও তার বিপক্ষে কথা বলছে। নিজের খারাপ সময়ে পাশে পেয়েছেন দলের আরেক পেসার তাসকিন আহমেদকে। তার মতে, মোস্তাফিজ চ্যাম্পিয়ন বোলার।

সোমবার (২৪ অক্টোবর) হোবার্টের বেলেরিভ ওভালে নেদারল্যান্ডসের বিপক্ষে ৯ রানের জয় তুলে নিয়েছে বাংলাদেশ। এই জয়ের বড় ভূমিকা রাখে হাসান মাহমুদ ও তাসকিন আহমেদের পেস বোলিং জুটি।

দিন কয়েক আগেও বাংলাদেশের পেস বোলিং আক্রমণে অন্যতম ভরসা ছিলেন মোস্তাফিজুর রহমান। এখন সেই জায়গা নিজের করে নিয়েছে তাসকিন-হাসান মাহমুদরা। এমন সময়ও তাসকিনের মতে চ্যাম্পিয়ন বোলার মোস্তাফিজ।

এই নিয়ে তাসকিনের ভাষ্য, “একজন ক্রিকেটারের খারাপ সময় যেতেই পারে। আমি যা দেখছি, মোস্তাফিজ ভালো বোলিং করছে। ও অনেক কঠোর পরিশ্রম করছে। প্রক্রিয়াটা খুব ভালোভাবেই মেনে চলছে। দ্রুতই দেখবেন যে সে ঘুরে দাঁড়িয়েছে।”

তাসকিন আরও যোগ করেন, “সে আমাদের অনেক ম্যাচ জিতিয়েছে। সে চ্যাম্পিয়ন বোলার। দু-একটি ম্যাচ ভালো যায়নি। তবে সে সামনে ভালো করবে। যে জিনিসটা তার হাতে আছে, সেটা হচ্ছে প্রক্রিয়া। সেটা সে ভালোভাবেই মানছে। আমরা সবাই এই উন্নতির চেষ্টা করছি।”

Link copied!