• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশালে মুশফিকুর রহিম, জুনিয়র তামিম চট্টগ্রামে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০২:০২ পিএম
বরিশালে মুশফিকুর রহিম, জুনিয়র তামিম চট্টগ্রামে
বিপিএল নিলাম । ছবি : সংগৃহীত

আগামী বিপিএলের জন্য মুশফিকুর রহিমকে কিনেছে ফরচুন বরিশাল। তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে জুটি বেধে খেলবেন বাংলাদেশ উইকেটরক্ষক। অন্যদিকে তানজিদ তামিমকে দলে নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রোববার (২৪ সেপ্টেম্বর) প্লেয়ার্স ড্রাফট থেকে মুশফিককে বরিশাল ও তানজিদ তামিমকে চট্টগ্রাম দলে নেয়। প্রথম রাউন্ডেই মুশফিককে বরিশাল ও তামিমকে চট্টগ্রাম দলে টানে।

প্রথম রাউন্ডের প্রথম ডাকেই রংপুর দলে নিয়েছে রনি তালুকদারকে। সিলেট নিয়েছে মোহাম্মদ মিথুনকে, বরিশাল নিয়েছে মুশফিকুর রহিমকে, কুমিল্লা নিয়েছে মৃত্যুঞ্জয়কে, চট্টগ্রামে গেছেন তানজিদ তামিম, সাইফ হাসানকে নিয়েছে ঢাকা এবং রুবেলকে নিয়েছে খুলনা।

প্রথম রাউন্ডের দ্বিতীয় ডাকে ইরফান শুক্কুরকে নিয়েছে ঢাকা, জাকের আলি অনিককে নিয়েছে কুমিল্লা, আল আমিনকে নিয়েছে চট্টগ্রাম, রকিবুলকে নিয়েছে বরিশাল, রেজাউর রাজা গেছেন সিলেটে, শামিম পাটোয়ারীকে নিয়েছে রংপুর।

এরপর, দ্বিতীয় রাউন্ডের প্রথম ডাকে বরিশাল নিয়েছে সাইফুদ্দিনকে। মহিদুল ইসলাম অংকন গেছেন কুমিল্লায়, সৈকত আলি চট্টগ্রামে, সিলেট নিয়েছে আরিফুল হককে, আলাউদ্দিন বাবু গেছেন ঢাকায়, রিপন মন্ডলকে নিয়েছে রংপুর, পারভেজ ইমন গেছেন খুলনায়।

দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় ডাকে হাবিবুর রহমান সোহানকে নিয়েছে খুলনা। রংপুরে গেছেন হাসান মুরাদ, ঢাকায় এসএম মেহেরাব হোসেন, সিলেটে ইয়াসির আলি রাব্বি, ইমারনুজ্জামানকে নিয়েছে চট্টগ্রাম, কুমিল্লায় রিশাদ হোসেন, সৌম্যকে নিয়েছে বরিশাল।

Link copied!