• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

আর্জেন্টিনাকে ৭-০ গোলে হারিয়েছে মরক্কো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৮:৪৮ পিএম
আর্জেন্টিনাকে ৭-০ গোলে হারিয়েছে মরক্কো
ছবি: সংগৃহীত

সাত গোলের কথা হলে শুরুতেই মনে পড়ে ২০১৪ বিশ্বকাপে ব্রাজিল ও জার্মানির ম্যাচের কথা। কারণ ওই ম্যাচে ব্রাজিলকে তাদেরই মাঠে ৭-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছিল জার্মানি। এবার সেই সেভেন আপের ঘটনা আবার ফিরে এলো মরক্কোর সালে স্টেডিয়ামে। যেখানে প্রতিপক্ষ আর্জেন্টিনা ও স্বাগতিক মরক্কো।

ফুটসাল প্রীতি ম্যাচে আর্জেন্টিনাকে গোল বন্যায় ভাসিয়েছে মরক্কো। আটলাস লায়নদের বিপক্ষে ৭-০ গোলের বড় ব্যবধানে হেরেছে আলবিসেলেস্তেরা। বৃস্পতিবার (১৪ সেপ্টেম্বর) মরক্কোর সালে স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা ও মরক্কোর ফুটসাল টিম।

পুরো ম্যাচে কোনো পাত্তাই পায়নি সফরকারীরা। শুরু থেকে শেষ পর্যন্ত তাদের জাল কাঁপিয়ে গেছে আটলাস লায়ন্সরা। শুরুতে দলকে লিড এনে দেন ওটমানে বুমেজু। এরপর ব্যবধান বাড়ান আনাস এল আইয়ানে। দলের হয়ে তৃতীয় গোলটি করেন ইসমাইল আমজাল। প্রথম হাফেই তিন গোল খেয়ে ম্যাচ থেকে অনেকটাই ছিটকে যায় আর্জেন্টিনা।

মরক্কোর আক্রমণ প্রতিহত করার চেষ্টায় আর্জেন্টিনার ডিফেন্ডার। ছবি: সংগৃহীত

দ্বিতীয় হাফে আরও চার গোল করে মরক্কো। চতুর্থ ও পঞ্চম গোলটি করেন সুফিয়ান এল মেসরার এবং ইদ্রিস রাইস এল ফেন্নি। মরক্কোর ষষ্ঠ গোলটি আসে সোফিয়ান চাররাউইয়ের কাছ থেকে। আলবিসেলেস্তেদের কফিনে শেষ পেরেকটি ঠুকেন গোলরক্ষক আবদেলক্রিম আনবিয়া। শনিবার ( ১৬ সেপ্টেম্বর) দ্বিতীয় প্রীতি ম্যাচে মুখোমুখি হবে দুদল।

Link copied!