• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

সৌদি সফরে যাচ্ছে না মিয়ামি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০৬:২১ পিএম
সৌদি সফরে যাচ্ছে না মিয়ামি
হচ্ছে না মেসি-রোনালদো ফুটবল লড়াই। ছবি : সংগৃহীত

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো তার টুইটার থেকে একটা স্ট্যাটাস দেন মেসি-রোনালদো ফাইনাল ডান্স! তার এমন স্ট্যাটাস দেখে গোটা ফুটবল বিশ্ব আরও একবার প্রস্তুতি নিচ্ছিল দুই চির প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির লড়াই দেখার। তবে তাদের সেই স্বপ্ন ধূলিসাৎ করে দিয়েছে ইন্টার মিয়ামি নিজেই। 

এক বিবৃতিতে বিষয়টি নাকচ করে দিয়েছে আমেরিকার মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটি। ফ্লোরিডার দলটি জানিয়েছে, “আজ (গতকাল) একটি ঘোষণায় বলা হয়েছে ইন্টার মায়ামি সিজন কাপে খেলবে, এটি সঠিক নয়। বিবৃতিতে দলের মালিক জর্জ মাসের কথাও বলা হয়েছে। মাস এ বিষয়ে ব্যক্তিগত কিংবা জনসন্মুখে প্রাক-মৌসুম সফর সম্পর্কিত কোনো মন্তব্য করেননি।”

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর টুইটার।

ক্লাবটি বিবৃতিতে আরও উল্লেখ করেছে, “প্রথম দিন থেকেই ইন্টার মায়ামি এক বৈশ্বিক ব্র্যান্ড হতে চেয়েছে। ২০২৪ প্রাক্-মৌসুমের সূচি কেমন হবে, সেটা নিয়ে এখনো আমরা আলোচনা করছি। আমরা প্রথম আন্তর্জাতিক সফরের জন্য মুখিয়ে আছি। যা আগামী সপ্তাহে ঘোষণা করা হবে।”

ছবি : সৌদি সফরে যাচ্ছে না মিয়ামি। টুইটার

এর আগে বার্তা সংস্থা এএফপি জানিয়েছিল, আগামী ফেব্রুয়ারিতে রিয়াদ সিজন কাপে খেলবে মায়ামি।  স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার ভাষ্য ছিল, লা লিগার দল আলমেরিয়ার মালিক এবং সৌদি আরবের জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটি (জিইএ) বিভাগের চেয়ারম্যান তুর্কি আল-শেখ সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ, এই সফরের ব্যাপারটি নিশ্চিত করেছেন।

এর আগে বিশ্বসেরা এই দুই ফুটবলার সর্বশেষ জানুয়ারিতে মুখোমুখি হয়েছিলেন। পর্তুগিজ তারকা রোনালদো রিয়াদ অলস্টার একাদশের হয়ে এবং পিএসজির খেলেছিলেন মেসি-নেইমার ও এমবাপ্পেরা। যেখানে রোনালদো জোড়া গোল করেন, জালের দেখা পান মেসিও। তবে ম্যাচটি পিএসজি জিতে নিয়েছিল ৫-৪ গোলের ব্যবধানে।

Link copied!