• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেছেন হাথুরুসিংহে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৮:৪৯ এএম
নির্বাচকদের সঙ্গে বৈঠকে বসেছেন হাথুরুসিংহে
ফাইল ছবি

আসন্ন এশিয়া কাপের দল নিয়ে  বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তিন নির্বাচকের সাথে আলোচনা করেছেন জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। ক্রিকেট অপারেশন্স বিভাগের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসে খেলোয়াড়দের অনুশীলন সেশন দেখেছেন।

ইনজুরির কারনে নেতৃত্ব থেকে তামিম ইকবাল সরে যাবার পর এখনও ওয়ানডে অধিনায়ক চূড়ান্ত করতে পারেনি বিসিবি। কিন্তু এশিয়া কাপের দল ঘোষণার জন্য মাত্র দুই দিন সময় হাতে আছে বিসিবির। 

অধিনায়ক বাছাই করতে সাকিব আল হাসান, লিটন দাস এবং মেহেদি হাসান মিরাজকে নিয়ে ইতোমধ্যেই একটি সংক্ষিপ্ত তালিকা করেছে বিসিবি। তাদের মধ্যে একজন তামিমের পরিবর্তে ভারতে মাটিতে আসন্ন আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিবেন।

ধারণা করা হচ্ছে এই বৈঠকে অধিনায়ক, এশিয়া কাপের দল ও বিশ্বকাপের প্রাথমিক দলের ইস্যুতেই আলোচনায় বসে বিসিবির নির্বাচক এবং হাথুরু সিংহে। যদিও এই বিষয়টি আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে, পুনর্বাসনের অংশ হিসেবে ব্যক্তিগত ফিটনেস ক্যাম্পে যোগ দেন সদ্য সাবেক ওয়ানডে অধিনায়ক তামইম ইকবাল। ৷

দু‍‍`দিন টানা জিম শেষে এদিন প্রথমবারের একাডেমি মাঠে নেমেছেন তামিম৷ হাঁটলেন অতিরিক্ত ওজন নিয়ে৷ তবে হাথুরু তো দূরের কথা তামিমের দর্শন পাননি জাতীয় দলের ক্রিকেটাররাও৷ একাডেমি মাঠ ছাড়লেন অনেকটা নিভৃতে৷

অন্যদিকে, ইনডোরে হাথুরুর সামনে ব্যাটিংয়ে রিয়াদ৷ এসময় মাহমুদউল্লাহকে কোন টিপস না দলেও দীর্ঘসময় তার ব্যাটিং পর্যবেক্ষণ করেছেন লঙ্কান কোচ৷

Link copied!