• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

পিএসজির জয়ের দিনে এমবাপ্পের জোড়া গোল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ১২:২২ পিএম
পিএসজির জয়ের দিনে এমবাপ্পের জোড়া গোল
ছবি: সংগৃহীত

মৌসুমের প্রথম দুই ম্যাচে ড্র এর পরে লঁসের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে পিএসজি। এই ম্যাচে শুরুর একাদশে ছিলেন কিলিয়ান এমবাপ্পে। করছেন জোড়া গোল। এর আগের তুলুজ এফসির বিপক্ষে ফরাসি এই স্ট্রাইকারকে দ্বিতীয়ার্ধ্বে মাঠে নামায় কোচ লুইস এনরিকে। সেই ম্যাচে বিরতির পর মাঠে নেমেই গোল করেছিলেন তিনি।

শনিবার (২৬ আগস্ট) রাতে লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা ঘরের মাঠে লঁসদের ওপর আক্রমণ শানায়। তবে তাদের গোলের দেখা পেতে ৪৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে। ৪৪ মিনিটে এসে ডি বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে পিএসজিকে এগিয়ে দেন আসেন্সিও। এটি তার ফরাসি ক্লাবটির হয়ে অভিষেক গোল। এই মৌসুমেই রিয়াল মাদ্রিদে থেকে প্যারিসে যোগ দেন এই স্প্যানিশ উইঙ্গার।

দ্বিতীয়ার্ধ্বের ৭ মিনিট পরেই দলের লিড দ্বিগুণ করেন এমবাপ্পে। বক্সের সামনে থেকে বুলেট গতির শটে বল জালে জড়ান এই ফরাসি পোস্টার বয়। এই গোলের মধ্যেমে পিএসজির হয়ে ফরাসি লিগ ওয়ানে এমবাপ্পের ১৫০তম গোল করেন। এরপর অবশ্য এই ফুটবলার ম্যাচে আরও এক গোল করেছেন। ৯০ মিনিটে কিলিয়ান নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোল করেন। ফরাসি ফরোয়ার্ডের দুই গোল করার পর ম্যাচ জয়ের সুবাস পাচ্ছিল পিএসজি সমর্থকরা। এরপর ম্যাচের যোগ করা সময়ে ১ গোল ফিরিয়ে দেন লঁসের ফুটবলার মর্গান গুইলাভোগি। তার গোলেই শেষ পর্যন্ত ম্যাচের স্কোর লাইন দাঁড়ায় পিএসজি-৩ লঁস-১।

Link copied!