• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

ম্যাচসেরার পদক ভক্তের গলায় পরালেন মার্শ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০৬:৩৮ পিএম
ম্যাচসেরার পদক ভক্তের গলায় পরালেন মার্শ
ভক্তের গলায় ম্যাচসেরার পদকটি পরিয়ে দিচ্ছেন মার্শ। ছবি: সংগৃহীত

সিরিজের প্রথম টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৩৬০ রানে পরাজিত হয় পাকিস্তান। অস্ট্রেলিয়ার এই জয়ে বড় ভূমিকা পালন করেন মিচেল মার্শ। এর ফলে ম্যাচের নায়কও হন মার্শ। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন তিনি। ম্যাচসেরার পদকটি মার্শ গ্যালারিতে বসে থাকা এক তরুণ ভক্তের গলায় পরিয়ে দেন।

মার্শ প্রথম ইনিংসে ৯০ এবং দ্বিতীয় ইনিংসে ৬৩ রানের অপরাজিত ইনিংস খেলেন। একই সঙ্গে একটি উইকেট নিতেও সফল হন তিনি। মিচেল মার্শ দুর্দান্ত পারফরম্যান্স করেন এবং তার জন্য তিনি ম্যাচ সেরার খেতাব পান। 

মার্শের এই ঘটনা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ঘটনাটি এমন যে মিচেল মার্শ প্যাভিলিয়নের দিকে যেতে শুরু করার সঙ্গে সঙ্গে দর্শকরা গ্যালারিতে এক তরুণ ভক্তকে দেখে ক্রিকেটার তার দিকে এগিয়ে যান। এরপরে ছেলেটির গলায় পদক পরিয়ে দেন তিনি। 

একই সময়ে, মার্শের পারফরমেন্স দেখে ভক্তরা উচ্ছ্বসিত হয়। মার্শ যেভাবে তরুণ ভক্তের গলায় পদকটি পরিয়ে দেন তার পরে ভক্তের প্রতিক্রিয়াটা দেখার মতো ছিল। সেই সময়ে তরুণটি তার ভক্তদের সঙ্গে মেডেলটি নিয়ে উচ্ছাস প্রকাশ করেন।

পার্থ টেস্ট ম্যাচে পাকিস্তানকে ৩৬০ রানে হারিয়েছিল অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ান বোলারদের সামনে পাকিস্তান দলের ব্যাটসম্যানদের হাঁটু গেড়ে বসে থাকতে দেখা গেছে, টেস্ট ম্যাচে কোনও পাকিস্তানি ব্যাটসম্যান শান্তভাবে ব্যাট করতে পারেনি, এই কারণেই লজ্জাজনকভাবে হেরে যেতে হয়েছিল তাদেরকে। 

সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি ২৬ ডিসেম্বর মেলবোর্নে শুরু হবে। পাকিস্তান দল অস্ট্রেলিয়ায় এই সফরে ৩টি টেস্ট ম্যাচ খেলবে।

 

Link copied!