• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ম্যাচ হেরে সানের মুখে মানের ঘুষি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৩, ০৩:৪৭ পিএম
ম্যাচ হেরে সানের মুখে মানের ঘুষি!

  চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ম্যানসিটির কাছে পাত্তাই পায়নি বায়ার্ন মিউনিখ। ম্যাচ হেরে বায়ার্ন খেলোয়াড়দের মেজাজই বোধহয় ঠিক ছিল না। তবে সবচেয়ে বেশি মেজাজ হারান সাদিও মানে। এমনকি মেজাজ হারিয়ে সতীর্থ লেরয় সানেকে ঘুষিও মেরে দিয়েছেন।

জার্মান সংবাদমাধ্যম ‘স্কাই জার্মানি’র প্রতিবেদন অনুযায়ী, ম্যাচের শেষ দিকে মাঠেই মানে ও সানের মধ্যে কথা–কাটাকাটি হয়। মাঠে কথা বলার সময় সানে যেভাবে প্রতিক্রিয়া দেখিয়েছেন, তাতে মেজাজ বিগড়ে গিয়েছিল মানের।

এরপর ড্রেসিংরুমে গিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুজন। এক পর্যায়ে মানের ঘুষিতে লেরয় সানের ঠোঁট কেটে রক্ত ঝরছিল।  অন্যান্য সতীর্থদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এরপর পরিস্থিতি শান্ত রাখতে সানেকে কিছুক্ষণ ড্রেসিংরুমের বাইরেও থাকতে বলা হয়।

এরপর জার্মানিতে ফিরে বিমানবন্দর থেকে ব্যক্তিগত গাড়িতে ফিরেছেন মানে। তবে সানে টিম বাসেই করেই ফেরেন। দুই তারকার ঝামেলা নিয়ে বায়ার্নের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক আসেনি।

গতবছর ইংলিশ ক্লাব লিভারপুল থেকে বায়ার্নে যোগ দেন সাদিও মানে। তার দুই বছর আগে আসেন জার্মান উইঙ্গার লেরয় সানে। প্রথম লেগে হারার পর দ্বিতীয় লেগের আগে মাঠের খেলার সাথে দুই তারকার মনোমালিন্য মেটানোও এখন জার্মান ক্লাবটির জন্য বড় চ্যালেঞ্জ।

Link copied!