• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ঢাকায় পৌঁছেছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৩, ০৪:০৬ পিএম
ঢাকায় পৌঁছেছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো
ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো। ছবি: সংগৃহীত

কলকাতা ঘুরে এখন ঢাকায় ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবলার রোনালদিনহো। ঝটিকা সফরে বাংলাদেশে এসেছেন ব্রাজিলের এই কিংবদন্তি ফুটবলার। বুধবার (১৮ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় হয়রত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ঢাকায় এসে পৌঁছান রোনালদিনহো।

২০০২ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল দলের ফরোয়ার্ড রোনালদিনহো বাংলাদেশে এবারই প্রথম আসলেন। একদিনের সফরে ক্রিয়েশন ওয়ার্ল্ডের ব্যবস্থাপনায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের আমন্ত্রণে ঢাকায় আসেন রোনালদিনহো।

বিমান বন্দর থেকে রোনালদিনহো বিশ্রামের জন্য ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে যাবেন বিশ্রামের জন্য। সেখান থেকে সন্ধ্যা ৬ টার পর গণভবনে যাবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষ করে সন্ধ্যা সাড়ে ৭টায় সাংবাদিকদের সামনে হাজির হবেন সাবেক এই বার্সেলোনা ফুটবলার। সংবাদ সম্মেলনটি হবে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে। সেই সময় উপস্থিত থাকবেন বাংলাদেশ ফুটবল দলের পুরুষ ও নারী অধিনায়ক জামাল ভূঁইয়া ও সাবিনা খাতুন। তাদের সঙ্গে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালও।

যেহেতু তামিম একজন ব্রাজিলের সমর্থক এবং বাংলাদেশ ক্রিকেট দলের বড় তারকা, তাই তাকে আমন্ত্রণ জানানো হয়েছে। আয়োজকরা তামিমের অনুষ্ঠানে থাকার বিষয়টা নিশ্চিত করেছে।

রোনালদিনহোর সঙ্গে সাক্ষাতের কথা আছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনেরও। অতিথি হিসেবে তাকে আমন্ত্রণ জানানো হলেও তিনি উপস্থিত থাকবেন কি না তা নিশ্চিত করা হয়নি। বাংলাদেশে সফর শেষে রাত ১১ টায় দেশ ত্যাগ করবেন ব্রাজিলিয়ান এই বিশ্বকাপ জয়ী ফুটবলার।

Link copied!