• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

কোহলির প্রতি সৌরভের প্রতিশোধ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ০৪:০৩ পিএম
কোহলির প্রতি সৌরভের প্রতিশোধ

সৌরভ গাঙ্গুলী-বিরাট কোহলির সম্পর্ক নিয়ে বিতর্ক নতুন নয়। বিষয়টা যেন ছাই চাপা আগুনের মতো। সামান্য বাতাসেই ঠিক বেরিয়ে আসবে। এবার সেই সামান্য বাতাসই যেন দিলেন কোহলি। তার সৌরভকে আনফলো করা আবার নতুন করে ইস্যুতে ইন্ধন জুগিয়েছে।

ইনস্টাগ্রামে ২৭৬ জনকে ফলো করতেন সাবেক ভারতীয় অধিনায়ক কোহলি। একজন কমে গেছে বিরাটের ফলোয়িং লিস্ট থেকে। তিনি আর কেউ নন, সাবেক ভারতীয় বোর্ড প্রধান সৌরভ।

সৌরভ-কোহলির দুজন দুজনকে এড়িয়ে যাওয়ার একটা ভিডিও দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনাটি গত রোববারের। দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ম্যাচ শেষ হওয়ার পর দু‍‍`দলের সদস্যরা একে অন্যের সঙ্গে লাইন ধরে হাত মেলাচ্ছিল। তখন বিরাটকে এড়িয়ে যান সৌরভ। দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার হাত মেলান বিরাটের সঙ্গে। সেই সময় ওয়ার্নারের পেছন দিয়ে এগিয়ে যান সৌরভ। তিনি বিরাটকে টপকে ব্যাঙ্গালুরুর অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে হাত মেলানো শুরু করেন। ওয়ার্নারের সঙ্গে হাত মেলানো শেষে পেছন ফিরে সৌরভের দিকে তাকান বিরাট। কিন্তু সৌরভ মনোযোগ দেন ভিন্ন দিকে।

এর পরপরই কোহলির ফলোয়িং লিস্ট থেকে বাদ হন সৌরভ। তবে সৌরভের তালিকায় তখনো ছিলেন এই ব্যাটিং জিনিয়াস। তবে কোহলির আনফলো করার পর সৌরভও একই কাজ করেন। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যে তাদের দুজনের মুখ দেখাদেখি বন্ধ।

Link copied!