• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

পেস বোলারদের নিয়ে গর্বিত তামিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩, ০৭:২৬ পিএম
পেস বোলারদের নিয়ে গর্বিত তামিম
ছবি: ওয়ালটন

বাংলাদেশের যে কোনো ম্যাচ জয়ে পেসাররা কবে প্রত্যক্ষ ভূমিকা রেখেছিল, এমন প্রশ্ন কয়েকদিন আগেও শোনা যেতো নিয়মিত। তবে দিন বদলেছে, পেসাররাও এখন টাইগারদের ম্যাচ জেতায়। আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে তো তাসকিন আহমেদ, ইবাদত হোসেন ও হাসান মাহমুল মিলেই নিয়েছেন সব উইকেট।

ম্যাচ শেষে পেসার ত্রয়ীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন টাইগারদের অধিনায়ক তামিম ইকবাল। এখন গর্বের সাথে বলতে পারেন পেস আক্রমণের কথা, বলে জানান তিনি।

তামিম বলেন, “অবিশ্বাস্য। যেভাবে আমরা পুরো সিরিজে খেলেছি সেটা খুবই ভালো। ব্যাট  হাতে প্রথম দুই ম্যাচে আমরা যে পারফর্মেন্স করেছি সেটা আগে করিনি। আমি এখন গর্বের সাথে বলতে পারি আমাদের একটি সলিড পেস বোলিং আক্রমণ আছে।”

সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে মেহেদী হাসান মিরাজের পারফর্মেন্স প্রশংসনীয়। যদিও আয়ারল্যান্ডের বিপক্ষে চোটের কারণে প্রথম দুই ম্যাচে খেলেননি, তৃতীয় ম্যাচে একাদশে ফিরলেও ব্যাটিংয়ের সুযোগ পাননি। তবে মিরাজের মতো খেলোয়াড়রা ব্যাটিং করলে একজন ব্যাটার কম নিয়ে খেলার সুবিধা পাওয়া যায় বলে জানান তামিম।

“মিরাজের মতো খেলোয়াড়রা যখন ব্যাট হাতে পারফর্ম করা শুরু করে তখন আমরা একজন ব্যাটার কম নিয়ে খেলতে পারি। আমাদের নিজেদের খেলোয়াড়দের বিশ্বাস করতে হবে। সবার ক্ষেত্রেই পারফর্মেন্সের খারাপ-ভালো থাকবে কিন্তু আমাদের যে দল সেটা বিশ্ব সেরা হতে পারে” যোগ করেন তামিম।

Link copied!