• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

ওয়েস্ট ইন্ডিজ দলে নেই হেটমায়ের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ০৩:৪৭ পিএম
ওয়েস্ট ইন্ডিজ দলে নেই হেটমায়ের
শিমরন হেটমায়ের। ছবি: সংগৃহীত

স্বাগতিক অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। সফরের জন্য আগেই টেস্ট দল ঘোষণা করে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। এবার ঘোষণা করলো সীমিত ওভারের দুই দল। তাতে শাই হোপ ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন, আর টি-টোয়েন্টিতে রোভম্যান পাওয়েল। কৃতি ব্যাটার শিমরন হেটমায়ের ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে বা টি-টোয়েন্টি কোনো দলেই জায়গা পাননি। 

ক্যারিবিয়ানদের অস্ট্রেলিয়া সফর শুরু হবে ১৭ জানুয়ারি অ্যাডিলেডে প্রথম টেস্ট দিয়ে। ২৫ জানুয়ারি ব্রিসবানে দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে। এই সফরে ওয়েস্ট ইন্ডিজ দল দুটি টেস্ট ছাড়াও তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হবে। প্রথম ওয়ানডে ২ ফেব্রুয়ারি মেলবোর্নে, দ্বিতীয় ওয়ানডে ৪ ফেব্রুয়ারি সিডনিতে এবং তৃতীয় ওয়ানডে ৬ ফেব্রুয়ারি ক্যানবেরায় অনুষ্ঠিত হবে। আর প্রথম টি-টোয়েন্টি ৯ ফেব্রুয়ারি হোবার্টে, দ্বিতীয় টি-টোয়েন্টি ১১ ফেব্রুয়ারি অ্যাডিলেডে এবং তৃতীয় টি-টোয়েন্টি ১৩ ফেব্রুয়ারি পার্থে।

দুই নতুন খেলোয়াড় টেডি বিশপ ও টেভিন ইমলাচ ওয়ানডে দলে জায়গা পেয়েছেন। দলে ফিরেছেন অলরাউন্ডার জাস্টিন গ্রিভস ও কাভেম হজ এবং লেগস্পিনার হেডেন ওয়ালস জুনিয়র।

ওয়ানডে স্কোয়াড: শাই হোপ (অধিনায়ক), আলজারি জোসেফ, আলিক আথানাজে, টেডি বিশপ, কেসি কার্টি, রোস্টন চেস, ম্যাথিউ ফোর্ড, জাস্টিন গ্রিভস, কাভেম হজ, টেভিন ইমলাচ, গুড়াকেশ মোতি, কেজর্ন ওটলি, রোমারিও শেফার্ড, ওশানে থমাস ও হেডেন ওয়ালস জুনিয়র।

টি-টোয়েন্টি স্কোয়াড: রোভম্যান পাওয়েল (অধিনায়ক), শাই হোপ, জনসন চার্লস, রোস্টন চেস, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ের্স, গুড়াকেশ মোতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড, রোমারিও শেফার্ড ও ওশানে থমাস। 
 

Link copied!