• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

ভিলার কাছে হারলো গানাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০৪:১৭ পিএম
ভিলার কাছে হারলো গানাররা
হেরে মাথা নীচু করে মাঠ ছাড়ছেন আর্সেনালের খেলোয়াড়রা। ছবি : সংগৃহীত

চলতি ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগের এক ম্যাচে অ্যাস্টন ভিলার কাছে ০-২ গোলে হেরে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া হয়ে গেছে আর্সেনালের। যে কারণে টেবিলের শীর্ষে ম্যানচেস্টার সিটি।

৩২ ম্যাচে সিটি পয়েন্ট ৭৩। সমান ম্যাচে লিভারপুল ও আর্সেনালের পয়েন্ট ৭১। গোল ব্যবধানে এগিয়ে থাকায় দ্বিতীয়স্থানে আছে আর্সেনাল।

রোববার ম্যাচের শেষ দিকে ২ গোল হজম করেছে গানাররা । সময়ের অভাবে শোধ দিতে পারেনি একটিও। ভিলার হয়ে প্রথম গোলটি করেন বদলি খেলোয়াড় লিয়ন বেইলি। ৮৪ মিনিটে গোল করে ভিলাকে লিড এনে দেন তিনি।

প্রথম গোলের ৩ মিনিট পরই ব্যবধান দিগুণ করে ভিলা। এবার আর্সেনালের জালে বল জমা করেন অলি ওয়াটকিনস (৮৭ মিনিটে)। এতে ২-০ ব্যবধানে হারে নিয়ে মাঠ ছাড়ে মিকেল আরতেতার দল।

লিগের শেষ ১২ ম্যাচের মধ্যে এই প্রথম হারের স্বাদ পেলো আর্সেনাল।

ম্যাচ হেরে আর্সেনালের কোচ আরতেতা বলেন, ‘আমরা জানতাম যে এই মুহূর্তটি আসতে পারে। এখন এটি নিয়ে আমাদের কাজ করতে হবে এবং বিশ্বাস করতে হবে। সামনে কী করা যায়, সেদিকে আমাদের নজর দিতে হবে।’

আর্সেনালকে হারিয়ে পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্ন দেখছে ভিলা। পয়েন্ট টেবিলে বর্তমানে ভিলার অবস্থান চতুর্থ। ৩৩ ম্যাচে তাদের পয়েন্ট ৬৩। ভিলা থেকে এক ম্যাচ কম খেলে ৬০ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানে আছে টটেনহ্যাম হটস্পার।

Link copied!